ছেলেকে মোবাইল ও টিভি থেকে দূরে রাখতে এই পন্থাই বেছে নিলেন অভিনেত্রী পূজা! রইল ভিডিও

ছেলেকে মোবাইল ও টিভি থেকে দূরে রাখতে এই পন্থাই বেছে নিলেন অভিনেত্রী পূজা! রইল ভিডিও / Image Source- Instagrammed By @banerjeepuja
ছেলেকে মোবাইল ও টিভি থেকে দূরে রাখতে এই পন্থাই বেছে নিলেন অভিনেত্রী পূজা! রইল ভিডিও / Image Source- Instagrammed By @banerjeepuja

সম্প্রতিই মা হয়েছেন ‘চ্যালেঞ্জ ২’ খ্যাত টলি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। টলিউডের সীমানা পেরিয়ে বলিউডেও নিজের জমি বেশ পোক্ত করে ফেলেছেন তিনি। বিয়েও করেছেন বলিউডের ছোট পর্দার অভিনেতা কুণাল ভর্মাকে। গত অক্টোবর মাসেই এই তারকা দম্পতির কোল আলো করে আসে পুত্র, কৃশিব। ইতিমধ্যেই বাচ্চা সামলানোর বিভিন্ন কায়দা রপ্ত করে ফেলেছেন তাঁরা।

ইদানীং মোবাইল বা টিভি ছাড়া কোনও বাচ্চাই মুখে খাবার তুলতে চায় না। তবে নিজেদের সদ্যোজাত সন্তানকে টিভি বা মোবাইল থেকে দূরে রাখতে অভিনব পন্থা নিয়েছেন পূজা-কুণাল। সম্প্রতি ইনস্টাগ্রামে সেই ভিডিও পোস্ট করে সকলের সঙ্গে তা শেয়ারও করে নিয়েছেন পূজা। কৃশিবকে খাওয়ানোর জন্য কী পন্থা নিয়েছেন তিনি?

ভিডিওটিতে দেখা যাচ্ছে, পূজা তাঁর সন্তানকে খাওয়াচ্ছেন। আর বাচ্চাটির মনোরঞ্জনের জন্য বাবা কুণাল নাচ করছেন। ‘দিল ধড়কনে দো’ ছবির ‘গল্লা গুড়িয়া’ গানে তুমুল নাচ করছেন তিনি। যা দেখে খুশিতে মেতে উঠছে কৃশিবও। ভিডিওটি শেয়ার করে পূজা লেখেন, “আমরা সবসময়ই আমাদের বাচ্চাকে ফোন, আই প্যাড বা টেলিভিশন থেকে দূরে রাখতে চেয়েছিলাম। তার জন্য আমরা ঠিক করেছিলাম ১০০ শতাংশ উজাড় করে দেব এবং যা যা করা সম্ভব করব।”

পূজা এও লেখেন, কৃশিব তার বাবার নাচ দেখতে পছন্দ করে। তাই এভাবেই তাকে খাওয়ানো হয়। বাবা কুণালকেও ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি নেটিজেনদের উদ্দেশ্যে এ কথাও বলেন, “নিজের বাচ্চাদের যথাসম্ভব সময় দিন।” স্বাভাবিকভাবেই ভিডিওটি দেখে পূজার অনুরাগীরাও বেশ খুশিই হয়েছেন।