শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ছেলে কোলে তৃতীয়বারের জন্য বিয়ে সারলেন পূজা ব্যানার্জি! রইল বিয়ের কিছু ছবি

০৯:২৫ পিএম, নভেম্বর ১৮, ২০২১

ছেলে কোলে তৃতীয়বারের জন্য বিয়ে সারলেন পূজা ব্যানার্জি! রইল বিয়ের কিছু ছবি

পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল ভার্মা বরাবরই থাকেন লাইম লাইটে। অভিনেত্রী পূজা এবং কুণাল এমনিতেই ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। তার সঙ্গে তাদের ব্যাক্তিগত জীবন নিয়েও বার বার চর্চায় আসেন তারা। যেভাবে দুজনে নিজের জীবন অতিবাহিত করছেন সেটি সত্যিই প্রশংসনীয়। আগের বছর সন্তানের মা হন পূজা।

[caption id="attachment_40442" align="aligncenter" width="1000"]পূজা ব্যানার্জি পূজা ব্যানার্জি[/caption]

তার আগের বছর করোনা কালে লক ডাউন এর সময় সারেন রেজিস্ট্রি ম্যারেজ। তবে সামাজিক বিয়ে করেন নি কারণ ভিড় নিয়ে ছিল প্রচুর নিয়ম। তবে আগের বছর নিজেদের বিয়ের জমানো টাকা দুজনে দান করেন করোনার প্রভাবে দুস্থদের জন্য।

[caption id="attachment_40443" align="aligncenter" width="1080"]পূজা ব্যানার্জি পূজা ব্যানার্জি[/caption]

তবে তাবলে ধুমধাম করে বিয়ে সারবেন না তাই কি হয়। ছেলে বড় হওয়ার পর বিয়ের পিড়িতে বসলেন পূজা। সোমবার সামাজিক মাধ্যমে বিয়ে সারলেন তিনি। বিয়ের আসর বসেছিল গোয়াতে। গায়ে হলুদ এবং মেহেন্দির ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

[caption id="attachment_40444" align="aligncenter" width="1080"]পূজা ব্যানার্জি পূজা ব্যানার্জি[/caption]

সকলেই অপেক্ষা করছিল কনের সাজে ঠিক কেমন লাগবে অভিনেত্রীকে। গোয়াতে ধরা পড়ল বাঙালিয়ানা। বঙ্গবন্ধুর সাজেই বিয়ের পিড়িতে বসলেন পূজা। পরনে লাল বেনারসি। ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই আপ্লুত ভক্তরা।

[caption id="attachment_40445" align="aligncenter" width="1080"]পূজা ব্যানার্জি পূজা ব্যানার্জি[/caption]

কুণাল কেও দেখা গেলো বাংলার জামাইয়ের সাজে। শুধু কুণাল নয় মায়ের বিয়েতে পাঞ্জাবিতে সাজলো কৃষিবও। লাল টুকটুকে বউ এর মতই দেখাচ্ছিল পূজা কে। বিয়েতে উপস্থিত ছিলেন বহু তারকা। এই নিয়ে তিন বার বিয়ে সারলেন অভিনেত্রী। তবে মানুষটা কিন্তু একটাই।

[caption id="attachment_40446" align="aligncenter" width="1080"]পূজা ব্যানার্জি পূজা ব্যানার্জি[/caption]

লক ডাউন এর আগে বাগদান পর্ব সেরে ছিলেন তিনি। তারপর লক ডাউন এর সময় রেজিস্ট্রি সারেন তিনি। অবশেষে সামাজিক মাধ্যমে সাত পাকে বাঁধা পড়লেন পূজা। তাও আবার ছেলেকে কোলে নিয়েই বিয়ে সারলেন তিনি।