মা এবং মেয়ে হলুদ শাড়িতে দিলেন অঞ্জলী, সরস্বতী পূজায় পরিবারের সাথে রচনা

মা এবং মেয়ে হলুদ শাড়িতে দিলেন অঞ্জলী, সরস্বতী পূজায় পরিবারের সাথে রচনা / Image Source: Instagrammed By @rachnabanerjee
মা এবং মেয়ে হলুদ শাড়িতে দিলেন অঞ্জলী, সরস্বতী পূজায় পরিবারের সাথে রচনা / Image Source: Instagrammed By @rachnabanerjee

ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ রচনা ব্যানার্জী। কয়েক যুগ ধরে তার জাদু চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার অভিনয় দক্ষতা এবং লুকস এর জন্য আজও তিনি জনপ্রিয়তার শীর্ষে আছেন। বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির সাথে বহুদিন যুক্ত। দিদি নং ওয়ানের প্রাণ রচনা ব্যানার্জি।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। আজও তার রূপে গুনে মুগ্ধ অনুগামীরা। সম্প্রতি শুটিং এবং কাজকে বিরতি দিয়ে একান্তে সুন্দরবন ঘুরতে গেলেন অভিনেত্রী। সঙ্গে আছেন তার ছেলে, পরিবারের সদস্য এবং কিছু বন্ধু। আগের গোটা বছরটাই বাড়িতে বসেই কেটেছে সকলের। তাই নিউ নর্মাল পরিস্থিতিতে সুযোগ পেয়েই ভ্রমণে গেলেন রচনা।

গতকাল ছিল সরস্বতী পুজো। সেই পুজোর হিড়িক লেগেছে সেলেব মহলেও। সরস্বতী দেবীর আরাধনায় মাতলেন রচনা। মা বাবার সাথে হলুদ শাড়িতে সাজলেন অভিনেত্রী। মা এবং মেয়ের পরনে হলুদ রঙের শাড়ি। ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.