“ওদের সঙ্গ পেলে আমিও ছোট্ট হয়ে যাই” বাচ্চাদের সঙ্গ পেয়েই শিশুমন প্রকাশ পেল ঋতাভরীর

"ওদের সঙ্গ পেলে আমিও ছোট্ট হয়ে যাই" বাচ্চাদের সঙ্গ পেয়েই শিশুমন প্রকাশ পেল ঋতাভরীর

সিরিয়ালের ইতিহাসে মাইল স্টোন তৈরি করেছিলেন ঋতাভরী চক্রবর্তী। ললিতার চরিত্রে জায়গা করে নিয়েছিলেন সকলের মনে। এটিই একমাত্র সিরিয়াল যার হয়তো কোনও হেটারস নেই। আজও সমানভাবে প্রশংসিত তাঁর সিরিয়াল ওগো বধূ সুন্দরী। তারপরই তাঁর বলিউড এবং টলিউডে বড় পর্দায় সোনালি যাত্রার শুভ আরম্ভ। বাচ্চাদের সঙ্গে মিশতে সময় কাটাতে বরাবরই পছন্দ করেন তিনি। আর গতকাল ছিল শিশু দিবস। আর তো বলার অপেক্ষায় থাকে না সেখানে হাজির হন অভিনেত্রী।

শিশু দিবসে ঋতাভরী
শিশু দিবসে ঋতাভরী

গতকাল তিনি ছিলেন আইডিয়াল স্কুল ফর ডেফ। সেখানে পূচকে দের সঙ্গে সারাদিন কাটালেন অভিনেত্রী। সঙ্গে নিয়ে গিয়ে ছিলেন প্রচুর গিফট, চকলেট, বিরিয়ানী ইত্যাদি। আবার বাচ্চাদের জন্য সেখানে উপস্থিত ছিল ছোটা ভিম এবং ডোরেমন। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করে তিনি লেখেন ” সবাইকে শিশু দিবসের শুভেচ্ছা। আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’-এ শিশুদিবসের কার্নিভ্যাল। ফুচকা, বাউন্সি, কেক, বিরিয়ানি সঙ্গে ছিল উইনি দ্য পু, ডোরেমন, ছোটা ভীম। বাচ্চারা খুব খুশি হয়েছে আনন্দ পেয়েছে । ওদের সঙ্গে থাকলে আমিও ছোট হয়ে যাই।”

এই প্রথমবার নয় এর আগেও বহুবার বাচ্চাদের সঙ্গে দেখা গেছে ঋতাভরি কে। প্রসঙ্গত আর কিছু মাস পরেই মনের মানুষের সঙ্গে বাগদান পর্ব সারবেন অভিনেত্রী। নিজেই মনের মানুষের কথা প্রকাশ করেন অভিনেত্রী। তবে তিনি ইন্ডাস্ট্রির মানুষ নন। কিছু মাস আগেই অভিনেত্রীর দুটি অস্ত্রপ্রচার হয়। তারপর তার শরীরে বিপুল পরিবর্তন আসে। বেড়ে যায় মেদ। তবে তিনি সেগুলি খুব ইতিবাচক ভাবেই নিয়েছেন। তার মনে হয় সব একদিন ঠিক হয়েই যাবে।