বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

সিঙ্গাপুরে থেকেই এবার বিজয়গড়ের এক করোনা আক্রান্ত বৃদ্ধার পাশে দাঁড়ালেন অভিনেত্রী ঋতুপর্ণা!

০১:৪৯ পিএম, মে ২০, ২০২১

সিঙ্গাপুরে থেকেই এবার বিজয়গড়ের এক করোনা আক্রান্ত বৃদ্ধার পাশে দাঁড়ালেন অভিনেত্রী ঋতুপর্ণা!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়ে চলেছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। করোনার এই সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। আর এবার সাহায্যের হাত বাড়ালেন টলিউডের অন্যতম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

বর্তমানে বহু তারকায় তাদের সাধ্য মত সাহায্য করে চলেছেন করোনা আক্রান্তদের। নানা ভাবে তারাকারা বিনামূল্যে অক্সিজেনের ব্যবস্থা, বেডের ব্যবস্থা সহ বহু রোগীর পরিবার এর খাবারের ব্যবস্থাও করে চলেছেন। আর এবার সেই কাজেই নামলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি করোনা আক্রান্ত হন বিজয়গড়ের এক বৃদ্ধা। বেসরকারি হাসপাতালেও ঘুরেও বেড পাননি ওই বৃদ্ধা। তারপরই ওই বৃদ্ধা সাহায্য চেয়ে ফোন করেন নৃত্যশিল্পী অভিরূপ সেনগুপ্তকে। ফোন পেয়ে তৎক্ষণাৎ অভিরূপ সেনগুপ্ত বৃদ্ধার বাড়িতে যান।

অন্যদিকে এই খবর সিঙ্গাপুরে ঋতুপর্ণা সেনগুপ্তর কাছে পোঁছাতেই তিনি এম আর বাঙুরে কথা বলে ওই করোনা আক্রান্ত বৃদ্ধাকে ভর্তি করার ব্যবস্থা করে দেন। এমনকি অভিরূপ সেনগুপ্ত বৃদ্ধার ওষুধপত্রেরও ব্যবস্থা করে দেন। জানা গেছে ঋতুপর্ণা সেনগুপ্ত নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন। এমনকি দক্ষিণ কলকাতার করোনা আক্রান্তদের বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়ারও উদ্যোগ নিয়েছেন তারা।