শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

‘বারসো রে মেঘা’ গানে দেদার নাচ সন্দিপ্তার! ভিডিও দেখে ভালোবাসায় ভরালো ভক্তগন

০৩:১৩ পিএম, সেপ্টেম্বর ১৬, ২০২১

‘বারসো রে মেঘা’ গানে দেদার নাচ সন্দিপ্তার! ভিডিও দেখে ভালোবাসায় ভরালো ভক্তগন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ চলছে বৃষ্টির মরসুম। বৃষ্টির জলে স্নান করছে গোটা শহর। আর এই বৃষ্টির দিনে আবহাওয়াকে ষোলোআনা উপভোগ করলেন টেলি অভিনেত্রী সন্দিপ্তা। বৃষ্টি হলেই কম বেশি সকলের মনেই জেগে ওঠে সেই শিশু সুলভ আচরণ। মনে হয় এই বৃষ্টির জলে ধুয়ে যাক যত ক্লান্তি, খারাপ লাগা, সমস্ত বাজে জিনিস গুলো। ইচ্ছে করে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজি। অনেক সময় সোশ্যাল মিডিয়ায় এই ধরনের বহু চিত্র, এবং ভিডিও উঠে আসে। এই তালিকা থেকে বাদ যান না সেলেব মহলের তারকারাও। দিনের শেষে তাঁরাও আর পাঁচ জনের মত সাধারণ। তাই বৃষ্টিকে দেখে নিজেকে আর আটকে রাখতে পারলেন না অভিনেত্রী সন্দিপ্তা।

আর বৃষ্টি মানেই মাথায় আসে বলিউডের বেশ কিছু গান। তাঁর মধ্যে গুরু ছবির বারসো রে মেঘা অন্যতম। এবার সেই গানেই নেচে বৃষ্টির মজা উপভোগ করলেন অভিনেত্রী। সকাল সকাল বৃষ্টির সঙ্গে নেচে মাতলেন তিনি। অভিনয়ের সঙ্গে সঙ্গে নাচেও বেশ দক্ষতা রয়েছে তাঁর। নিখুঁত যেমন তাঁর অভিনয় ঠিক তেমনই নিখুঁত তাঁর নাচ। ভিডিও পোস্ট হতেই বেশ পছন্দ ভক্তদের। প্রচুর লাইক এবং কমেন্ট তাঁর পোস্ট জুড়ে। গতকাল ছিল অভিনেত্রীর মায়ের জন্মদিন। এদিনেও মায়ের জন্য একটি বিশেষ পোস্ট করেন তিনি।

https://www.instagram.com/reel/CT1FBUEpOxV/

টেলি ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ সন্দিপ্তা। দুর্গা সিরিয়ালের হাত ধরে তাঁর অভিনয় জগতে আসা। তারপর লাগামহীন যাত্রা। প্রতিদান, তুমি আসবে বলে ইত্যাদি একাধিক সিরিয়ালে কাজ করে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান তিনি। পাশাপাশি ইতিমধ্যে ওয়েব সিরিজেও কাজ সেরেছেন তিনি। কবে অভিনেত্রীকে বড় পর্দায় দেখা যাবে সেই নিয়ে মুখিয়ে ভক্তরা।