শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ভোটের প্রচারে গিয়ে খুদেদের সঙ্গে মেতে উঠলেন অভিনেত্রী সায়নী ঘোষ! দেখুন ফটোগ্যালারি

০৬:২৩ পিএম, মার্চ ২০, ২০২১

ভোটের প্রচারে গিয়ে খুদেদের সঙ্গে মেতে উঠলেন অভিনেত্রী সায়নী ঘোষ! দেখুন ফটোগ্যালারি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা। এবার তৃণমূল শিবিরে যোগ দিয়েছে নতুন এক ঝাঁক তারকা। তারমধ্যে একজন হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী সায়নী ঘোষ। আসন্ন নির্বাচনে তিনি আসানসোল দক্ষিন বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়বেন।

https://www.facebook.com/SaayoniGhoshOfficial/posts/4232554000097780

প্রসঙ্গত ইতিমধ্যেই তিনি নেমে পরেছেন প্রচারে। নিজের নির্বাচনী কেন্দ্রের অন্তর্গত নানা জায়গায় পৌঁছে জনগনের সঙ্গে কথা বলছেন তিনি। তাদের সুবিধা-অসুবিধা নিয়ে তিনি কথা বলছেন। আর তাঁর প্রচারের খুঁটিনাটি তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকেই তাঁর প্রচার সম্পর্কে অবগত করছেন। সম্প্রতি তিনি আসানসোল দক্ষিণের পুরাতন ও নতুন এগারা পরিদর্শনে যান। এবং সেখানকার সকল মানুষের সাথে তাদের সুবিধে-অসুবিধে সবকিছু নিয়ে কথোপকথন হয়। আর সেই বিশেষ মুহূর্তের ছবি তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়।

https://www.facebook.com/SaayoniGhoshOfficial/posts/4236357623050751

অন্যদিকে তিনি ৮৪ নম্বর ওয়ার্ডের ইসমাইল অঞ্চল পরিদর্শনে গিয়ে সেখানকার মানুষের সাথে স্থানীয় সুবিধে অসুবিধে নিয়ে আলাপচারিতা করেন। সেখানে তিনি বয়স্কদের শ্রদ্ধা জানান, এমনকি খুদেদের সাথেও সময় কাটান তিনি। আর সে ছবিও তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়। উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। এবার তৃণমূলের প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।