ভোটে হেরেও কথা রাখলেন! করোনা কালে বাঁকুড়াবাসীর পাশে দাঁড়ালেন সায়ন্তিকা!

ভোটে হেরেও কথা রাখলেন! করোনা কালে বাঁকুড়াবাসীর পাশে দাঁড়ালেন সায়ন্তিকা!
ভোটে হেরেও কথা রাখলেন! করোনা কালে বাঁকুড়াবাসীর পাশে দাঁড়ালেন সায়ন্তিকা!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ইতিমধ্যেই রাজ্যে সম্পন্ন হয়েছে ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। অন্যদিকে এবার নির্বাচনের আগে তৃণমূল শিবিরে যোগ দিয়েছিলেন নতুন এক ঝাঁক তারকা। তারমধ্যে একজন হলেন টলিউডের অন্যতম অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়া বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়াই করেন তিনি। জোরকদমে প্রচারও করেন তিনি। এবং প্রচারে সকল মানুষের সাথে মন খুলে কথাও বলেন। তবে নির্বাচনে জিততে পারেননি তিনি। কিন্তু হেরে গিয়ে তিনি বলে ছিলেন, বাঁকুড়ার মানুষকে দেওয়া তার প্রতিশ্রুতি তিনি রাখবেন। তাদের দুঃথে তিনি পাশে থাকবেন।

আর সেকথা তিনি রেখেছেন। করোনার কঠিন পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় তিনি মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। হেল্পলাইন নম্বর চালু করেছেন। হেল্পলাইন নম্বরে ফোন করলেই করোনার আক্রান্তের দুয়ারে পৌঁছে যাবে অক্সিজেন এমনকি খাবারও। উল্লেখ্য করোনা আক্রান্ত রোগীরা দুপুরের খাবার অর্ডার দেওয়ার জন্য সকাল ৭ টা থেকে ৯ টা এবং রাতের খাবারের অর্ডার দেওয়ার জন্য দুপুর ২টো থেকে ৪টেয় মধ্যে ফোন করতে হবে। আর সময় মত খাবার পৌঁছে যাবে রোগীদের বাড়ি।

অন্যদিকে লকডাউনে যাতে বাঁকুড়াবাসীরা কোনও সমস্যা না হয় তার জন্য সবধরনের ব্যবস্থা করে চলেছেন অভিনেত্রী। এমনকি বাঁকুড়া পুরসভার পরিচালনায় বাঁকুড়া স্টেডিয়ামকে করোনা করোনা রোগীদের জন্য সেফ হোমে পরিণত করার এক অনন্য উদ্যোগ নিয়েছেন সায়ন্তিকা। ভোটে না জিতেও যে তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন তা এক ভাল জননেত্রীর পরিচয়। তার এই কাছে খুশি বাঁকুড়াবাসী।