বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এবার করোনা আক্রান্ত হলেন শুভশ্রী গাঙ্গুলি! কেমন আছে ইউভান? জানালেন অভিনেত্রী

০৫:১৮ পিএম, এপ্রিল ২০, ২০২১

এবার করোনা আক্রান্ত হলেন শুভশ্রী গাঙ্গুলি! কেমন আছে ইউভান? জানালেন অভিনেত্রী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। বর্তমানে করোনা আক্রান্ত হয়েছেন তিনি। আর সেই সংবাদ নিজেই দিলেন সোশ্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CN4Wuu0A2Md/

উল্লেখ্য আজ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি নিজের ইন্সটাগ্রাম পেজে পোস্ট করে জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তিনি পোস্ট করে লেখেন, তাঁর কোভিড ১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তাঁর ছেলে ইউভান পরিচায়িকার কাছে সুস্থ আছে বলেই তিনি জানান। এছাড়া রাজ ব্যারাকপুরে রয়েছে বলেন জানান তিনি। অন্যদিকে বাড়িতেই আসোলেটেড আসেন এবং সম্পূর্ণ গাইডলাইন মেনে চলছেন বলে জানান।

অন্যদিকে এরই সাথে তিনি সকলকে সচেতনতার বার্তা দিয়ে বলেন, মাস্ক পড়ুন, সেনিটাইজার ব্যাবহার করুন এবং সামাজিক দুরত্ব বজায় রেখে চলার কথা বলেন। এছাড়া বলেন সকলেই সাবধানে থাকুন ভাইরাল আবার ফিরে এসেছে। প্রসঙ্গত গতবছর থেকেই করোনায় আক্রান্ত্র হয়েছেন টলিউড, বলিউডের বহু তারকা। এছাড়া সেসময় রাজ চক্রবর্তীও করোনায় আক্রান্ত হন। আর এবার করোনার দ্বিতীয় ঢেউও পিছু ছাড়ল না তারকাদের। উল্লেখ্য করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা জিৎ। সেকথা আজ সোশ্যাল মিডিয়ায় জানান অভিনেতা। আর তারই মধ্যে এবার করোনার কবলে পরলেন অভিনেত্রী শুভশ্রী। শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠুন এমনই প্রার্থনা করে কমেন্ট করল নেটিজেনরা।