মাছের রাজ্যে মজেছেন অভিনেত্রী সোফি, সোশ্যাল মিডিয়ায় উঠে এলো মালদ্বীপের সুন্দর মুহূর্ত, ভাইরাল নেটদুনিয়ায়

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ বলিউডে নিজের পরিচিতি ইতিমধ্যেই তৈরি করেছেন সোফি। বেশ কিছু সিনেমায় কাজ করেছেন সোফি। এছাড়াও সোশ্যাল মিডিয়া অন্যতম জায়গা যেখানে নিজের পরিচিতি বাড়ানো যায়। সোশ্যাল মিডিয়া গুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। অনেকেই এই ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করে মডেলের তকমা অর্জন করে নিয়েছেন। তার মধ্যেই এই তালিকায় নিজের নাম লিখে ফেলেছেন অভিনেত্রী সোফি।

সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষভাবে সক্রিয়। মাঝে মধ্যেই হট অবতারে এসে উপস্থিত হন নেটদুনিয়ায়। তাই দিন দিন বেড়েই চলেছে ফলোয়ার সংখ্যা। সম্প্রতি প্রকৃতির বুকে ফিরে গেলেন অভিনেত্রী। লক ডাউন এর সময় শুটিং বন্ধ ছিল আর সাথে ঘোরাও ছিল বন্ধ তাই নিউ নর্মাল পরিস্থিতিতে মালদ্বীপে গেলেন সোফি। বিকিনিতে ছবি পোস্ট করলেন তিনি। মাছের রাজ্যে গিয়ে উপস্থিত সোফি। সেখান থেকেই ভিডিও আপলোড নেট দুনিয়ায়।

মাঝে মধ্যেই হট অবতারে বিভিন্ন ছবি এবং ভিডিও নিয়ে হাজির হন নেট দুনিয়ায়। তার এই ছবি গুলি উপেক্ষা করবে এমন ভক্তসংখ্যা খুব কম রয়েছে। সম্প্রতি আবারও সবুজ বিকিনিতে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। চারিদিকে জলরাশি তার মাঝখানে দাড়িয়েই ছবি পোস্ট করলেন অভিনেত্রী। বর্তমানে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সোফি।

এই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তার পোস্টকে ঘিরে। আর ছবিও ভিডিও পোস্ট করে ভক্তদের সাথে নিজেদের আপডেট রাখায় দিন দিন বেড়েই চলেছে তার ফ্যানবেশ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.