“সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল তোমার চোখ” যুবানের মিষ্টি ছবি পোস্ট করে আবেগে আচ্ছন্ন শুভশ্রী

“সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল তোমার চোখ” যুবানের মিষ্টি ছবি পোস্ট করে আবেগে আচ্ছন্ন শুভশ্রী/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @subhashreeganguly_real
“সূর্যের চেয়েও বেশি উজ্জ্বল তোমার চোখ” যুবানের মিষ্টি ছবি পোস্ট করে আবেগে আচ্ছন্ন শুভশ্রী/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @subhashreeganguly_real

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ কিছু মাস আগেই রাজ শুভশ্রীর জীবনে আসে নতুন সদস্য যুবান। আর তাকে নিয়েই নানান খুনসুটির ভিডিও আপলোড করেন নেটদুনিয়ায়। গুটি গুটি পায়ে বড় হচ্ছে যুবান। তাকে নিয়েই এখন বিভিন্ন পোস্ট রাজ শুভশ্রির। সম্প্রতি শুভশ্রি আরও একগুচ্ছ ছবি পোস্ট করলেন যুবানের ছবি। ছবিগুলি পোস্ট করে শুভশ্রি দিলেন আবেগঘন বার্তা। লিখলেন “ তোমার চোখের চেয়ে উজ্জ্বল জিনিস আমি আর দেখিনি, মনে হয় সূর্যের থেকেও বেশি উজ্জ্বল”। ছবি আপলোড হতেই অনুরাগীদের প্রচুর আদুরে বার্তা যুবানের জন্য।

ছোটো থেকেই একপ্রকার স্টার যুবান। ইতিমধ্যেই তার বিভিন্ন ফ্যানপেজও খোলা হয়েছে। সেখান থেকেই মাঝে মধ্যেই বিভিন্ন ভিডিও আপলোড করেন ভক্তরা। সম্প্রতি যুবানের আরও একটি ভিডিও নিয়ে শোরগোল নেটপাড়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে মিষ্টি যুবান দোলনায় শুয়ে আরাম করে দোল খাচ্ছে এবং পাশে বসে আছে তাদের পোষ্যটিও। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই পোস্ট জুড়ে সকলের আদুরে বার্তা। যুবানের জন্মের পর থেকেই তার ছবি এবং ভিডিও নিয়ে সর্বদায় ব্যস্ত থাকেন ভক্তরা।

এছাড়াও কিছুদিন আগে নিউ নর্মাল পরিস্থিতিতে প্রথমবার যুবানকে নিয়ে বাইরে ঘুরতে যান রাজ এবং শুভশ্রী। সঙ্গে থাকেন তাদের মাও। উলুবেড়িয়ার একটি রিসর্টে বেড়াতে যান পরিবার সহ দম্পতি। সেখানেও উঠে আসে যুবনের একগুচ্ছ মিষ্টি ছবি। ছবিগুলি নেট দুনিয়ায় আপলোড হতেই মুহূর্তেই হয় ভাইরাল।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.