শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

বিকিনিতে একই ফ্রেমে বন্দি সুমনা, উর্বশী! সোশ্যাল মিডিয়ার উঠে এল একাধিক ছবি

০৮:৫৭ পিএম, সেপ্টেম্বর ১৫, ২০২১

বিকিনিতে একই ফ্রেমে বন্দি সুমনা, উর্বশী! সোশ্যাল মিডিয়ার উঠে এল একাধিক ছবি

টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ সুমনা চক্রবর্তী। টেলি ইন্ডাস্ট্রিতে একাধিক কাজ সেরেছেন তিনি। তবে কপিল শর্মা শো থেকে পেয়েছেন আলাদা পরিচিতি। এই শো তে বেশ জনপ্রিয় ছিল তার চরিত্র। তবে মাঝখানে কপিল এর সঙ্গে তার মনমানিল্য হয় কিন্তু তারপর ঠিক হয়ে যায়। নতুন সিজনে তিনি থাকবেন কিনা সেই নিয়ে একাধিক জল্পনা শুরু হয়। তবে অর্চনা সিং জানান সুমনাকে নয়া চমক রয়েছে দর্শকদের জন্য।

সম্প্রতি নয়া অবতারে দেখা গেল সুমনা কে। বান্ধবী উর্বশীর সঙ্গে ফ্রেম শেয়ার করলেন তিনি। বিকিনি পরিহিত ছবি পোস্ট করেন সুমনা। নীল জলরাশি, হাতে জুসের গ্লাস বেশ উপভোগ করছেন তিনি। ছবি নেট দুনিয়ায় উঠে আসতেই বেশ পছন্দ হয়েছে ভক্তদের। ছবি আপলোড হতেই প্রচুর লাইক এবং কমেন্ট পোস্ট জুড়ে। সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষ ভাবে সক্রিয়। নিজের জীবনের সমস্ত কাহিনী শেয়ার করেন নেট দুনিয়ায়। কিছুদিন আগে নিজের শরীরে থাকা কঠিন রোগ নিয়েও কথা বলেন সুমনা।

https://www.instagram.com/p/CT0PTMArfOT/

তিনি জানান ২০১১ থেকে এন্ডোমেট্রাইোসিস রোগের সঙ্গে যুদ্ধ করছি। চতুর্থ স্টেজে আছে। ভাল খাবার, ব্যায়াম এবং কোনও স্ট্রেস না। এগুলি হল আমার ভাল থাকার চাবি কাঠি। এতদিন করোনার প্রকোপে সকলেই ঘরবন্দী ছিলেন। পরিস্থিতি কিছুটা ঠিক হতেই সকলে বেরিয়ে পড়েছেন ঘুরতে। সুমনার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। প্রিয় বান্ধবীদের সঙ্গে ঘুরতে গিয়ে ষোলো আনা আনন্দ উপভোগ করছেন বলার অপেক্ষা রাখেনা।