মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন ‘ভবতারিণী’ তনুশ্রী, প্রথমবার প্রকাশ করলেন বেবি বাম্পের ছবি

মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন ‘ভবতারিণী’ তনুশ্রী! প্রথমবার প্রকাশ করলেন বেবি বাম্পের ছবি
মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন ‘ভবতারিণী’ তনুশ্রী! প্রথমবার প্রকাশ করলেন বেবি বাম্পের ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ মা হতে চলেছেন রানী রাসমণি সিরিয়ালের অন্যতম অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। যদিও সেই সংবাদ তিনি আগেই জানিয়েছিলেন ভক্তদের। এমনকি মা হবেন বলে সিরিয়াল মাঝপথে ছেড়ে আসেন তিনি। তারপরেই দিন গুনছেন কবে মা হবেন। যদিও তিনি জানান আগে থেকে কোনও পরিকল্পনা ছিল না মা হওয়ার। হটাত করেই সুখবর আসে। তিনি বলেন “ভবতারিণীর আশীর্বাদেই আমি মা হয়েছি”।

এবার প্রথমবার নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন তিনি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে এই ছবি প্রকাশ করেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে নীল রঙের পোশাকে জ্বলজ্বল করছে তার মাতৃত্বকালীন জেল্লা। ছবি পোস্ট করে তিনি লেখেন “ জীবনের সবচেয়ে সেরা অনুভুতি যখন আপনার শরীরের ভেতর একটি প্রান বেড়ে ওঠে।“ নীল গাউনে তার এই ছবি নজর কাড়েন সকলের। ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানান আগামী দিনের জন্য।

প্রসঙ্গত অগাস্ট মাসেই সিরিয়াল ছাড়েন তিনি। তাঁকে ফেয়ার ওয়েলও দেওয়া হয় টিমের তরফ থেকে। শেষ দিন উপস্থিত ছিলেন সিরিয়ালের সারদা মণি সন্দিপ্তা। শেষ দিন ছবি পোস্ট করে তনুশ্রি লেখেন “ আমি আপ্লুত সকলের সঙ্গে কাজ করে। এত ভাল টিমের সঙ্গে কাজ করে। টিমের প্রত্যেকটি সদস্য এতটা ভালোবাসা দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।“ আড়ায় বছর আগে পরিচালক শমীকের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন তিনি। তারপরই এবার জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী।