বিয়ের পর “টুম্পা সোনা” গানে শ্বশুরবাড়িতে তুমুল নাচ নববধূ তৃণার, ভিডিও মুহূর্তেই ভাইরাল

বিয়ের পর “টুম্পা সোনা” গানে শ্বশুরবাড়িতে তুমুল নাচ নববধূ তৃণার, ভিডিও মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagram Post By @neel_loves_trina
বিয়ের পর “টুম্পা সোনা” গানে শ্বশুরবাড়িতে তুমুল নাচ নববধূ তৃণার, ভিডিও মুহূর্তেই ভাইরাল/ ছবি সৌজন্যেঃ Instagram Post By @neel_loves_trina

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বহু বছরের সম্পর্ক পেল পূর্ণতা। ৪ই ফেব্রুয়ারি অবশেষে গাঁটছড়া বাঁধলেন টেলি ইন্ডাস্ট্রির লাভ বার্ডস নীল তৃণা। বেশ আড়ম্বর ভাবেই একটি রিসর্টে বসেছিল বিয়ের আসর। উপস্থিত ছিলেন বহু তারকা। এমনকি একদম ফিল্মি কায়দায় নাচ গান করেই সারলেন বিয়ে। তাদের বিয়ের বিভিন্ন মিষ্টি মুহূর্তের ভিডিও ক্লিপ বর্তমানে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তাছাড়াও বিয়ের পরই বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও উঠে এসেছে। কখনো দেখা যায় অভিনেত্রীকে সকলকে চা দিতে আবার কখনো ঘি ভাতের অনুষ্ঠানে।

হিসেব মত ৬ই ফেব্রুয়ারি ছিল দম্পতির ফুলসজ্জা। আর সেদিনই তৃণার একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শ্বশুরবাড়িতেই নেচে মাতালেন নববধু। আবার নাচলেন বর্তমানের জনপ্রিয় গান টুম্পা সোনা গানে। তৃণা বরাবরই নাচে ভালো। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই তার নাচের ভিডিও উঠে আসে। এছাড়াও কিছুদিন আগেও খড়কুটো সিরিয়ালের সেটে বধু সাজে এই গানে কোমর দুলিয়েছিলেন অভিনেত্রী। এবার রিয়েল লাইফেও একই গানে নাচ করলেন অভিনেত্রী। তবে ভিডিওতে নীল কে দেখা যায়নি। বন্ধুদের সাথে ফুরফুরে মেজাজে দেদার নাচ তৃণার।

প্রসঙ্গত বাংলা টেলি ইন্ডাস্ট্রির খুব প্রিয় মুখ খড়কুটো খ্যাত গুনগুন ওরফে তৃণা এবং কৃষ্ণকলি খ্যাত নীল। তাই তাদের বিয়ে যাবতীয় বিভিন্ন অনুষ্ঠান নিয়ে ভক্তদের জল্পনা ছিল তুঙ্গে। তাই যে কোনো ভিডিও উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। এই ভিডিওর ক্ষেত্রেও তার বিকল্প হয়নি।

আরো পড়ুনঃ   একের পর এক পোশাকে ফটোশুট নুসরতের! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও