সুশান্তের স্মরণে করোনা আবহে এবার ৫৫০টি পরিবারের পাশে দাঁড়ালেন ভূমি

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন সুশান্ত সিং রাজপুত। তার শোকেপাথর গোটা দেশ। মেধাবী ছাত্র হিসেবে পরিচয় দিয়েছেন ইঞ্জিনিয়ারিং এ রেঙ্ক হোল্ডার, নাচে অশেষ দক্ষতা থাকার সূত্রেই বলিউডে পদার্পণ তারপর অভিনয় দক্ষতা দেখিয়ে মন জয় করেছেন গোটা দেশের। দু সপ্তাহ আগেই আত্মঘাতী হয়ে মৃত্যু বরণ করেন তিনি। কিন্তু গোটা দেশ মানতে নারাজ যে এই প্রতিভাবান ছেলে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। সোশ্যাল মিডিয়ায় বার বার আঙ্গুল উঠছে প্রশাসনের দিকে। মৃত্যুর দু সপ্তাহ পরেও মানুষের উন্মাদনা একই রকম।

সুশান্তের মৃত্যুতে শোকস্তব্ধ বলিউডের একাংশ। বলিউডে তার কাছের কিছু মানুষ এখনও হতবাক। তার মধ্যে আছে কেদারনাথ এর পরিচালক অভিষেক কাপুর। তাই সুশান্তের স্মরণে ৩৪০০ জন এর দায়িত্ব নেন অভিষেক কাপুর এবং তার স্ত্রী প্রজ্ঞা কাপুর এক সাথ সংস্থার মাধ্যমে। সুশান্তকে শ্রদ্ধা জানাতে তারা এই উদ্যোগ নেন। এবার তাদের সাথ যোগদান করলেন বলিউডের অভিনেত্রী ভূমি। ভূমির সাথে সুনচিড়িয়া সিনেমায় দেখা যায়। ভূমি সুশান্তের স্মরণে ৫৫০টি পরিবারের খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন এই করোনা আবহে।সুশান্তের বরাবর স্বপ্ন ছিল সাধারণ মানুষের পাশে দাঁড়ানো।

এখনও সকলে মানতে নারাজ সুশান্ত আর নেই। সকলের দাবি CBI তদন্ত করা হোক। এদিকে মুম্বাই পুলিশ বলেছে আস্থা রাখতে তাদের ওপর তারা কড়া তদন্ত করছে এই বিষয়ে।

আরও পড়ুনঃ  অক্ষয় কুমার একবার ভুলে গিয়েছিলেন টুইঙ্কলের জন্মদিন, কি হয়েছিল তারপর?

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.