করোনার কবলে অধীর চৌধুরী, আরোগ্য কামনা করলেন মোদি

করোনার কবলে অধীর চৌধুরী, আরোগ্য কামনা করলেন মোদি
করোনার কবলে অধীর চৌধুরী, আরোগ্য কামনা করলেন মোদি

করোনার কবলে পড়েছেন একের পর এক রাজনৈতিক ব্যক্তিত্ব। এবার করোনা আক্রান্ত হলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। বুধবার নিজেই টুইট করে একথা জানিয়েছেন তিনি। এদিকে তাঁর করোনা আক্রান্তের খবর পেয়ে অধীর বাবুর দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রাজ্যে প্রতিনিয়ত বাড়ছে করোনা সংক্রমনের হার। এই পরিস্থিতিতে প্রদেশ কংগ্রেস সভাপতি আগেই জানিয়েছিলেন, তিনি আর কোন বড় জনসভা করবেন না। পাশাপাশি বাকি দফা নির্বাচন গুলি বন্ধ করার দাবি জানিয়ে কমিশনকে চিঠি দিয়েছিলেন তিনি।

এর মধ্যে বুধবার টুইট করে অধীর বাবু জানান, “আমি করোনায় আক্রান্ত হয়েছি। গত সাত দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের অনুরোধ করছি করোনা সুরক্ষা বিধি মেনে চলুন। ভার্চুয়াল মাধ্যমে আমি প্রচার চালাবো”।

করোনা আক্রান্তের খবর পেয়ে তার দ্রুত আরোগ্য কামনা করি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে লেখেন, “অধীরদার দ্রুত আরোগ্য কামনা করছি”।

প্রসঙ্গত বুধবার রাজ্যে ফের এক ধাক্কায় ১০ হাজার ছাড়ালো করোনা সংক্রমণ। রাজ্যে গত ২৪ঘন্টায় মৃত্যু হয়েছে ৫৮ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৬১৬ জন। গত ২৪ঘণ্টায় কলকাতায় আক্রান্ত হয়েছেন ২৫৬৮ জন। শহরে গত এক দিনে মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত হয়ে ১৩জনের।