শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

মিলছেনা প্রশাসনের অনুমতি! ব্রিজের দাবিতে একাই মিছিলে হাঁটবেন অধীর

০৯:৪১ এএম, নভেম্বর ১৯, ২০২১

মিলছেনা প্রশাসনের অনুমতি! ব্রিজের দাবিতে একাই মিছিলে হাঁটবেন অধীর

করোনা আবহে জমায়েত করে মিছিলে হাঁটার অনুমতি দিচ্ছে না পুলিশ প্রশাসন। আর তাই একাই মিছিলে হাঁটার সিদ্ধান্ত নিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। এদিন মৌলালি থেকে কলেজ স্ট্রিট পর্যন্ত মিছিলের কর্মসূচি রয়েছে তাঁর।

কান্দি বহরমপুর রাজ সড়কে বাবলা নদীর ওপর রণগ্রাম ব্রিজ জেলা প্রশাসনের নির্দেশে বন্ধ থাকায় দীর্ঘ দু'বছর ধরে যাতায়তের সমস্যা চলছে। কিন্তু সেই ব্রীজের ওপর দিয়ে যান চলাচল স্বাভাবিক করা সহ দ্রুত বিকল্প ব্রিজ তৈরির দাবি অনেক দিন থেকেই জানিয়েছেন অধীর চৌধুরী। কিন্তু সংশ্লিষ্ট প্রশাসন এই বিষয়ে কোনও ভ্রুক্ষেপ করছে না বলেই অভিযোগ প্রদেশ কংগ্রেস সভাপতির। আর এদিকে জমায়েত করে মিছিলের অনুমতিও পাওয়া যাচ্ছে না। তাই বাধ্য হয়েই এই একক মিছিল করার সিদ্ধান্ত নেন তিনি।

প্রসঙ্গত, সোমবার গোকর্ণ থেকে পুরন্দরপুর পর্যন্ত পদযাত্রা করা হয় এবং সোমবার সকালে পুরন্দরপুর থেকে কান্দি মহকুমা শাসক কার্যালয় পর্যন্ত এই পদযাত্রা করা হয়।রণগ্রাম, বহরমপুরের পরে এবার কলকাতায় হবে এই মিছিল। গতকাল জেলা কংগ্রেস কার্যালয় থেকে গ্ৰ্যান্ট হল পর্যন্ত ছিল একক মিছিল। এদিকে অবিলম্বে রণগ্রাম ব্রিজের বিকল্প ব্যবস্থা না করা হলে আরও বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দেন তিনি।