করোনা আক্রান্তের জেরে এবার হাসপাতালে ভর্তি হলেন আদিত্য নারায়ণ! কেমন আছেন তিনি?

করোনা আক্রান্তের জেরে এবার হাসপাতালে ভর্তি হলেন আদিত্য নারায়ণ! কেমন আছেন তিনি?
করোনা আক্রান্তের জেরে এবার হাসপাতালে ভর্তি হলেন আদিত্য নারায়ণ! কেমন আছেন তিনি? / ছবি সৌজন্যেঃ Facebook posted By AdityaNarayanOfficial

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন আদিত্য নারায়ণ। অভিনয়, গান সহ সা রে গা মা পা চ্যালেঞ্জ, রাইজিং স্টার ৩ ও ইন্ডিয়ান আইডল ১২ এর মত বহু রিয়ালিটি শো-এ সঞ্চালক হিসেবে দেখা যায় তাঁকে।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ থাকেন। গত ডিসেম্বরে শ্বেতা আগরওয়াল এর সাথে বিয়ে করেন উদিত পুত্র আদিত্য নারায়ণ। সেই ছবি আমরা সোশ্যাল মিডিয়ায় দেখেছি। আর এবার করোনায় আক্রান্ত হলে আদিত্য নারায়ণ ও তাঁর স্ত্রী শ্বেতা। আদিত্য নারায়ণ একথা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সকলকে জানান। তিনি ক্যাপশনে লেখেন, দুর্ভাগ্যক্রমে, তিনি ও তাঁর স্ত্রী কোভিড -১৯ পজিটিভ হয়েছেন। তাঁরা কোয়ারেন্টাইনে আছেন। এছাড়া তিনি সকলকে সুরক্ষিত থাকার কথা বলেন। সঙ্গে করোনা প্রোটোকল অনুসরণ করার কথাও জানান।

তবে আজ হাসপাতালে ভর্তি হয়েছেন আদিত্য নারায়ণ। এপ্রসঙ্গে উদিত নারায়ণ জানান, আদিত্য নারায়নের নিজের সিদ্ধান্তেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি ভাল আছে। সেখবরও জানান উদিত নারায়ণ। প্রসঙ্গত গতবছর থেকেই বলিউডের করোনার থাবা পড়ে। অনেক অভিনেতা, অভিনেত্রী আক্রান্ত হন। তবে তাঁর রেশ এখনও কাটেনি। বর্তমানে ফের বৃদ্ধি পেয়েছে করোনা সংক্রমণের হার।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.