২১-এর নির্বাচনে মমতাকে সরিয়ে বাংলা দখলের লক্ষ্য অমিত শাহের

মমতাকে সরিয়ে বাংলা দখলের লক্ষ্য অমিত শাহের

বিহারের পরে বাংলা। ২০২১-এর বিধানসভা নির্বাচনে অমিত শাহের পাখির চোখ পশ্চিমবঙ্গ। তাই বিহারে প্রচারের পর আজ, ৯ জুন বাংলায় বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করবেন বলে খবর। সকাল ১১টায় স্বরাষ্ট্র মন্ত্রী একাধিক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে বক্তব্য রাখবেন। এতে অংশ নেবেন রাজ্যের শীর্ষস্থানীয় নেতারা।
সোমবার বাংলার বিজেপি প্রধান দিলীপ ঘোষ অনলাইন ইভেন্ট ঘোষণার সময় বলেছিলেন, “আগামী দিনে বিজেপির সমাবেশ এই রাজ্যে রাজনৈতিক পরিবর্তনের সূচনা করবে। বিজেপির এই ধরনের ম্যারাথন সমাবেশ বাংলায় এই প্রথম।”

এদিকে বিহারে বিজেপি নেতারদের দাবি, রাজ্যজুড়ে ৭০ হাজার এলইডি টিভি লাগানো হয়েছিল বিজেপি নেতা অমিত শাহের সমাবেশ প্রচারের উদ্দেশ্যে করতে। দাবি, ৪৩ লক্ষ মানুষ দেখেছেন। বাংলা কত সংখ্যক এলইডি টিভি লাগানো হবে শাহের সমাবেশ দেখাতে, তা এখনও জানাননি দিলীপ ঘোষ।

২১ জুলাই প্রতিবছর শহিদ দিবস পালন করে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। নেতা-মন্ত্রী-দলীয় সমর্থকদের পাশাপাশি বহু সাধারণ মানুষ উপস্থিত থাকেন তারকাখচিত সেই সমাবেশ দেখতে। এবছর করোনার কারণে বিজেপির পথে হেঁটেই কি ভার্চুয়ালি সমাবেশ করবেন মুখ্যমন্ত্রী? এ প্রশ্ন তুলতেই মমতা বন্দ্যোপাধ্যায় কটাক্ষ করে বলেন, বিজেপির মতো তাঁদের এত ‘পয়সা’ নেই।

অমিত শাহের ভার্চুয়াল সমাবেশকে কেন্দ্র করে ইতিমধ্যেই তরজা জমে উঠেছে যুযুঝান দুই দলের মধ্যে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসকে বাংলার মাটি থেকে উপড়ে ফেলার বার্তা অমিত শাহ দেবেন আজকের সমাবেশে।

আরও পড়ুনঃ  অসমে ফের ভয়াবহ বন্যা, ৩৩ টির মধ্যে ২৫ টি জেলা জলের তলায়

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.