বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

জানেন 'ভাইজান-সঙ্গিতার' বিয়ের কার্ড ছাপা হয়ে গিয়েছিল? ৫-৬ দিন আগে বিয়ে ভেঙে দেন সলমন খান

০২:০৩ পিএম, সেপ্টেম্বর ২৪, ২০২১

জানেন 'ভাইজান-সঙ্গিতার' বিয়ের কার্ড ছাপা হয়ে গিয়েছিল? ৫-৬ দিন আগে বিয়ে ভেঙে দেন সলমন খান

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউডে আজও একটি প্রশ্ন সমানভাবে চর্চিত। কবে বিয়ে করবেন সলমন খান। এই প্রশ্নের সম্মুখীন তিনি বহুবার হয়েছেন কিন্তু বার বার এই প্রসঙ্গ এড়িয়ে গেছেন তিনি। তার সঙ্গে নাম জড়িয়েছে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রী ঐশ্বর্য রায়, ক্যাটরিনা প্রমুখদের। কিন্তু কারোর সঙ্গেই বিয়ের পিঁড়িতে যেতে পারেননি তিনি। বয়স দিন দিন বেড়েই চলেছে আর কবে বিয়ে করবেন ভাইজান সেই নিয়ে চিন্তার ভাঁজ ভক্তদের কপালে।

[caption id="attachment_33193" align="alignnone" width="1000"]সলমন খান ও সঙ্গীতা বিজলানি সলমন খান ও সঙ্গীতা বিজলানি[/caption]

তবে অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে তার প্রেমের চর্চা বেশ ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। কিন্তু তাঁদের সম্পর্কের পরিনতি কি হল সেই কথা আজও অধরা। তবে সঙ্গিতা একটি সাক্ষাৎকারে বলেন তাঁদের দুজনের বন্ধুত্ব অটুট। প্রেমের সম্পর্ক পরিনতি না পেলেও তাঁদের মধুর বন্ধুত্বের সম্পর্ক আজও আছে। জীবনে বহু মানুষ আসবে যাবে কিন্তু তাঁদের বন্ধুত্বের প্রতিশ্রুতি একই থাকবে।

আবার ভাইজান নিজেও মনে করেন প্রেমের ব্যপারে তিনি অতিরিক্ত পসেসিভ। আর এই ব্যাপারটি বুঝে গিয়েছিলেন সঙ্গিতা। তাই বিয়ে পর্যন্ত পৌঁছায়নি। এমনকি শোনা যায় বিয়ের কার্ড ছাপা হয়ে গিয়েছিল দুজনের। কিন্তু বিয়ের ৫-৬ দিন আগে বিয়ে ভেঙে দেন সলমন খান।

[caption id="attachment_33194" align="alignnone" width="1024"]সলমন খান সলমন খান[/caption]

তাছাড়াও বি টাউনে অনেকের মতামত বয়ফ্রেন্ড হিসেবে সলমন ভালো কিন্তু সারা জীবন একসঙ্গে থাকার মত ছেলে নন ভাইজান। তার বিয়ে নিয়ে চিন্তার ভাঁজ বোন অর্পিতা এবং ভাইদের কপালেও। অবশ্য এই সব কিছু নিয়ে একদমই ভাবেন না ভাইজান। সিনেমা এবং ভক্তদের বিনোদন করে বিন্দাস দিন কাটছে তার। প্রসঙ্গত আর কিছুদিন পরেই শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৫। আর এই বারেও শো হোস্ট করছেন ভাইজান।