বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

রোহিত আউট হতেই ব্যাট হাতে ফের মাঠে জার্ভো! টেনে বের করলেন নিরাপত্তারক্ষীরা, রইল ভিডিও

০১:২৭ পিএম, আগস্ট ২৮, ২০২১

রোহিত আউট হতেই ব্যাট হাতে ফের মাঠে জার্ভো! টেনে বের করলেন নিরাপত্তারক্ষীরা, রইল ভিডিও

লর্ডসের পর হেডিংলে এবং ফের সেই জার্ভো! দ্বিতীয় টেস্টের পর এবার তৃতীয় টেস্টেও মাঠে ঢুকে পড়লেন ভারতের সমর্থক ওই ব্রিটিশ দর্শক। অবশেষে নিরাপত্তারক্ষীদের তৎপরতায় মাঠের বাইরে নিয়ে যাওয়া হল তাঁকে। ভাররত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের চলাকালীন প্রথম দেখা যায় জার্ভোকে। বিসিসিআই লোগো লাগানো জার্সি পরে লর্ডসের মাঠে ঢুকে পড়েন তিনি। তা দেখে চমকে যান দু'দলের ক্রিকেটাররাই। আম্পায়ারদের সঙ্গে বাক-বিতণ্ডাতেও জড়িয়ে পড়েন ওই ব্যক্তি। পরে নিরাপত্তারক্ষীরা তাঁকে মাঠের বাইরে বের করে দেন। সেই ঘটনারই ফের পুনরাবৃত্তি ঘটল তৃতীয় টেস্টে, হেডিংলের মাঠে।

হেডিংলেতে তৃতীয় দিনে তখন ভারতের দ্বিতীয় ইনিংসের খেলা চলছে। তখনই ৪৭ তম ওভারের সময় ঘটে যায় এই ঘটনা। ১৫৫ বলে ৫৯ রানের অনবদ্য ইনিংস খেলে যেই না রবিনসনের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন রোহিত শর্মা, তখনই প্যাড-হেলমেট পরে ব্যাট হাতে মাঠে নেমে পড়তে দেখা যায় জার্ভোকে। সেসময় মাঠে ভারত অধিনায়ক বিরাট কোহলির নামার কথা ছিল। কিন্তু তিনি নামার আগেই জার্ভো ব্যাটিং করতে প্রস্তুত হয়ে যায়। এই ঘটনা নজরে যেতেই মাঠের মধ্যে চলে আসেন নিরাপত্তারক্ষী। প্রথমে জার্ভোকে বোঝানো হলেও মাঠ ছাড়তে নারাজ হন তিনি। তাই বাধ্য হয়ে শেষমেশ তাঁকে তুলে ধরে মাঠের বাইরে বের করে দেওয়া হয়। এই ঘটনারই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তা দেখে নেটদুনিয়ায় ফের উঠেছে হাসির রোল।

https://twitter.com/OneCricketApp/status/1431274152036470785?s=20

অন্যদিকে, পরে যখন জার্ভোকে প্রশ্ন করা হয় বারবার এভাবে তিনি কেন মাঠে ঢুকে পড়েন? তাঁর সাফ জবাব, তিনি ভারতীয় দলের সমর্থক। ভারতকে বিপদের হাত থেকে বাঁচাতেই মাঠে নামেন তিনি। এদিন কে এল রাহুল ও রোহিত শর্মা আউট হলে দু উইকেট পড়ে যেতেই ভারতের ব্যাটিংয়ের হাল ধরতে মাঠে যান জার্ভো। কিন্তু তাঁকে সুযোগ না দিয়েই বের করে দেওয়া হয়। এ জন্য দুঃখপ্রকাশও করেছেন এই ব্রিটিশ দর্শক। যদিও তাঁর এই কাণ্ডকারখানা মাতিয়ে রেখেছে সোশ্যাল মিডিয়াকে। দিনের পর দিন হাসির খোরাক যুগিয়ে যাচ্ছেন জার্ভো। নেটিজেনরা বেশ মজাও পাচ্ছেন তাঁকে দেখে।

https://twitter.com/raghav_padia/status/1431274186786230272?s=20 https://twitter.com/LethimTakeFifth/status/1431278730375221249?s=20

প্রসঙ্গত, হেডিংলেতে ইংল্যান্ডের প্রথম ইনিংস ৪৩২ রানে থামার পর দ্বিতীয় ইনিংস খেলতে মাঠে নামে ভারত। তৃতীয় দিনের শেষে ভারতের স্কোর ২ উইকেটে ২১৫। এদিন ওপেন করতে নেমে কে এল রাহুল করেন মাত্র ৮। তবে দুরন্ত হাফ সেঞ্চুরি হাঁকান রোহিত শর্মা। অবশেষে ৫৯ রানে থামে তাঁর ইনিংস। আপাতত ক্রিজে অপরাজিত রয়েছেন বিরাট কোহলি (৪৫) ও চেতেশ্বর পূজারা (৯১)। প্রথম ইনিংসের ভিত্তিতে ইংল্যান্ডের থেকে এখনও ১৩৯ রান পিছিয়ে ভারত।