শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ভারতীয় ক্রিকেট শিবিরে ফের করোনার হানা! আক্রান্ত ১, আইসোলেশনে আরও ৩ গুরুত্বপূর্ণ সদস্য

০৭:০৩ পিএম, জুলাই ১৫, ২০২১

ভারতীয় ক্রিকেট শিবিরে ফের করোনার হানা! আক্রান্ত ১, আইসোলেশনে আরও ৩ গুরুত্বপূর্ণ সদস্য

সদ্য শেষ হয়েছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ। তবে দেশে ফেরেনি ভারতীয় ক্রিকেট দল৷ আগামী অগাস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে ওই দেশের মাটিতেই খেলা হবে টেস্ট সিরিজ। তবে এসবের মাঝেই করোনা হানা দিয়েছে ভারতীয় শিবিরে৷ ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন ভারতীয় তারকা উইকেটকিপার ঋষভ পন্থ। এরপর আরও একজন গুরুত্বপূর্ণ সদস্যের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে।

ভারতীয় শিবির সূত্রে খবর, ভারতীয় দলের এক সাপোর্ট স্টাফ সদস্য করোনা পজিটিভ। ফলে ওই সদস্যের সঙ্গে এক সহকারী কোচিং স্টাফ, এক সিনিয়র ক্রিকেটার ও এক রিজার্ভ ক্রিকেটার সহ মোট ৪ জন বর্তমানে আইসোলেশনে। এর জেরে পন্থ এবং ওই ৪ সদস্য ভারতীয় দলের সঙ্গে ডারহাম যেতে পারবেন না। যদিও বিসিসিআইয়ের আশঙ্কা, দলে আরও বেশি করোনা আক্রান্ত সদস্য থাকার সম্ভাবনা রয়েছে।

উল্লেখ্য, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের পর বেশ কিছুদিন ছুটিতে কাটিয়েছেন ভারতীয় দলের সদস্যরা। মনে করা হচ্ছে, সেই সময় বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানোর সময়ই করোনার সংক্রমণের শিকার হয়েছেন ক্রিকেটার ও বাকি সদস্যরা। অন্যদিকে, চলতি পাকিস্তান সিরিজের আগে ইংল্যান্ড শিবিরেও ৬ সদস্য করোনা আক্রান্ত হয়েছিলেন। তারপরে ফের ভারতীয় দলে সংক্রমণের খবর সামনে এসেছে। দলে বারংবার করোনা হানা দেওয়ায় আপাতত আশঙ্কায় রয়েছে বিসিসিআই ও ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।