বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরার পথে ফের অসুস্থ হয়ে পড়লেন মদন মিত্র!

০৩:১১ পিএম, মে ৩০, ২০২১

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফেরার পথে ফের অসুস্থ হয়ে পড়লেন মদন মিত্র!

নারদা-কাণ্ডে অন্তর্বর্তী জামিন মঞ্জুর হয়েছে অভিযুক্ত চার নেতা-মন্ত্রীর। তারপর আজই এসএসকেএম থেকে ছাড়া পান কামারহাটির বিধায়ক মদন মিত্র। তবে সেখান থেকে বাড়ির পথে ফেরার সময় ফের অসুস্থ হয়ে পড়েন তিনি। আপাতত প্রাথমিক চিকিৎসা চলছে। শ্বাসকষ্ট শুরু হওয়ায় ইনহেলার ও অক্সিজেনও দেওয়া হয়েছে তাঁকে।

অন্তর্বর্তী জামিনের পর এদিন এসএসকেএম থেকে ছাড়া পেয়ে বেশ খুশি মনেই বাড়ি ফেরার পথ ধরেন মদন মিত্র। হুডখোলা গাড়িতে নিজেই বসেন চালকের আসনে। তারপর ভবানীপুরে নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথে একটি পীরের মাজারে চাদর চড়ান কামারহাটির বিধায়ক৷ গুরুদোয়ারায় গিয়ে প্রার্থনাও করেন। এরপর ভবানীপুরে বাড়ির কাছে মঞ্চে বক্তব্য রাখার সময় অসুস্থ বোধ করেন মদন মিত্র।

অসুস্থ হওয়ায় সঙ্গে সঙ্গেই মদন মিত্রকে নিয়ে যাওয়া হয় বাড়ির কাছে। সেখানে তাঁকে বসিয়ে তাঁর অক্সিজেন স্যাচুরেশন ও সুগার লেভেল মাপা হয়। শ্বাসকষ্ট থাকায় ইনহেলারও দেওয়া হয়। অক্সিজেনও দেওয়া হয়েছে তাঁকে। জানা গিয়েছে, হঠাতই অসুস্থ হয়ে যাওয়ায় আজ আর কামারহাটি যাবেন না বিধায়ক। আজ বাড়িতেই ফিরবেন। শরীর ঠিক হলে তারপর কামারহাটি পর্যবেক্ষণে বেরোবেন তিনি।