শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

৯২ রানে অলআউট কোহলির ব্যাঙ্গালুরু! নেটদুনিয়ায় ভাইরাল এই বলিউড অভিনেত্রীর পুরনো ট্যুইট

০৯:৫১ পিএম, সেপ্টেম্বর ২১, ২০২১

৯২ রানে অলআউট কোহলির ব্যাঙ্গালুরু! নেটদুনিয়ায় ভাইরাল এই বলিউড অভিনেত্রীর পুরনো ট্যুইট

গত রবিবার থেকেই শুরু হয়ে গিয়েছে আইপিএলর দ্বিতীয় পর্ব। এই পর্বের দ্বিতীয় ম্যাচে সোমবার কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর কেকেআরের সামনে এদিন ভয়ানক ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ল আরসিবি। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে এদিন মাত্র ৯২ রানেই অলআউট হয়ে গেল কোহলি ব্রিগেড। বেঙ্গালুরুকে ৯ উইকেটে হেলায় হারিয়ে নিজেদের দ্বিতীয় পর্বের আইপিএল অভিযান শুরু করল নাইটরা৷ এরপরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোনের একটি পুরনো ট্যুইট।

কী রয়েছে সেই ট্যুইটে? সেখানে লেখা ছিল, '৯২!! এটা আবার কোনও স্কোর নাকি!? এখনও অনেকটা পথ যেতে হবে RCB! আমি তোমাদের সঙ্গে সবসময় আছি... ম্যাচের প্রত্যেকটা মুহূর্ত আমি লাইভ উপভোগ করেছি।' দীপিকা ট্যুইটটি লিখেছিলেন ২০১০ সালে ১৮ মার্চ। সেই সময় রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে নেতৃত্ব দিয়েছিলেন অনিল কুম্বলে। ব্যাঙ্গালুরুর এম চিন্নস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে ৯২ রানে অলআউট হয়ে গিয়েছিল রাজস্থান। প্রবীণ কুমার এবং অনিল কুম্বলে এই ম্যাচে তিনটে করে উইকেট নিয়েছিলেন। সেই ম্যাচ আরসিবি জিতেও যায়।

https://twitter.com/deepikapadukone/status/10679626534

তবে এবার কেকেআরের সামনে কোহলির ব্যাঙ্গালুরু নিজেরাই ৯২-তে গুঁটিয়ে গেলেন। ফলে অভিনেত্রীর পুরনো ট্যুইটই আরেকবার ভাইরাল হয়ে গেল। যেন পুরনো স্মৃতি কিছুটা উসকে দিল। ম্যাচ নিয়ে পরে সাংবাদিক বৈঠকে বিরাট জানান, কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে এই পরাজয় তাঁর দলের কাছে বড়সড় সতর্ক বার্তা। দ্বিতীয় পর্বের শুরুতেই এই পরাজয় তাঁদের কাছে একটা শিক্ষা। দলের কোন কোন জায়গা আরও মজবুত করতে হবে, এই পরাজয়ে তা স্পষ্ট।