শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বাবার পর এবার করোনা আক্রান্ত সৌরভ কন্যা সানা! দুশ্চিন্তায় মহারাজ

০১:৫০ পিএম, জানুয়ারি ৫, ২০২২

বাবার পর এবার করোনা আক্রান্ত সৌরভ কন্যা সানা! দুশ্চিন্তায় মহারাজ

দিন কয়েক আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। তড়িঘড়ি তাঁকে হাসপাতালেও ভর্তি করা হয়েছিল। পরে তাঁর ওমিক্রন টেস্টের রেজাল্ট নেগেটিভ এলে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। কিন্তু জানা যায়, ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছেন মহারাজ। আপাতত বেহালায় নিজের বাড়িতেই তিনি রয়েছেন আইসোলেশনে। এসবের মধ্যেই ফের এল দুঃসংবাদ। বাবার পর এবার করোনায় আক্রান্ত হলেন সৌরভ কন্যা সানা গঙ্গোপাধ্যায়। বুধবারই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে খবর।

পরিবার সূত্রে খবর, বিগত কয়েকদিন ধরেই সামান্য অসুস্থ ছিলেন সানা। এরপর বুধবার করোনা রিপোর্ট পজেটিভ আসে। জানা গিয়েছে, সামান্য উপসর্গ থাকায় চিকিৎসক সপ্তর্ষি বসুর পরামর্শে আপাতত হোম আইসোলেশনে রয়েছে সানা। শুধু সানা-ই নন, করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভের পরিবারের আরও তিন সদস্য। কন্যা সানার পাশাপাশি বিসিসিআই প্রেসিডেন্টের ছোট কাকা দেবাশিস গঙ্গোপাধ্যায়, খুড়তুতো ভাই শুভ্রদীপ গঙ্গোপাধ্যায় এবং ভ্রাতৃবধূ জুঁই গঙ্গোপাধ্যায়ও এই ভাইরাসে আক্রান্ত। তাঁদের প্রত্যেকের মৃদ্যু উপসর্গ থাকায় আপাতত তাঁরাও হোম আইসোলেশনে রয়েছেন বলেই খবর৷ তাঁদেরও তত্ত্বাবধানের দায়িত্বে রয়েছেন চিকিৎসক সপ্তর্ষি বসু।

প্রসঙ্গত, সম্প্রতি উচ্চশিক্ষার জন্য লন্ডনে গিয়েছিলেন সানা। সেখানে বেশ কিছুদিন ছিলেন তিনি। সঙ্গে ছিলেন মা ডোনা গঙ্গোপাধ্যায়ও। এরপর শহরে ফিরেই করোনার শিকার হলেন তিনি। অন্যদিকে,সৌরভের আপ্তসহায়কও কোভিডে আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁরও জ্বর রয়েছে। প্রসঙ্গত, এর আগে সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং মা নিরূপা গঙ্গোপাধ্যায়ও করোনায় আক্রান্ত হন। তারপর মহারাজ নিজেও আক্রান্ত হল ডেল্টা প্লাস ভ্যারিয়্যান্টে। যদিও আপাতত তিনি সুস্থ রয়েছেন বলেই খবর। তিনি সহ বাড়ির কোভিড আক্রান্ত সদস্যরা এখন প্রত্যেকেই নিভৃতবাসের বাসিন্দা।