শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’র প্রোমো মুক্তি পেতেই ‘শ্রীময়ী লাইট’ বলে ট্রোলের শিকার নেটদুনিয়ায়

১১:৫৬ এএম, মে ১৯, ২০২১

নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’র প্রোমো মুক্তি পেতেই ‘শ্রীময়ী লাইট’ বলে ট্রোলের শিকার নেটদুনিয়ায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ জি বাংলায় নয়া ধারাবাহিক ‘সর্বজয়া’র প্রোমো ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। আর এই ধারাবাহিকের মূল চরিত্রে রয়েছেন টলিউডের অন্যতম অভিনেত্রী দেবশ্রী রায়। বহুদিন পর জি বাংলার হাত ধরে আবারও পর্দায় পা রাখছেন তিনি। পূর্বেও জি বাংলার জনপ্রিয় শো ‘দিদি নম্বর ওয়ান’-এর একটি সিজনের সঞ্চালনা করেছিলেন দেবশ্রী। আর এবার আবারও জি এর হাত ধরেই পর্দায় পদার্পণ করেন তিনি।

প্রসঙ্গত ইতিমধ্যেই ‘সর্বজয়া’র প্রোমো প্রকাশ্যে এসেছে। প্রোমোতে দেখা যাচ্ছে ধারাবাহিকের মূল চরিত্র সর্বজয়া। আর এই চরিত্রে অভনয় করছেন দেবশ্রী রায়। এছাড়া প্রোমোতে দেখা যাচ্ছে, সর্বজয়া কে পছন্দ করে না শাশুড়ি সহ পরিবারের অন্যান্য অনেকেই। পরিবারের জন্য নিজের ভালোলাগা ত্যাগ করেছে সর্বজয়া। সংসারে তার যোগ্য মর্যাদা পাননি তিনি। তবে সর্বজয়ার স্বামী কুশল চক্রবর্তীকে স্ত্রী পাশে থাকতে দেখা যায়। স্ত্রী নাচতে ভালোবাসে এটা বাড়ির অন্যরা সমর্থন না করলেও স্বামী হয়ে তিনি সমর্থন করছেন সেটা দেখা যায়। তবে কবে থেকে শুরু হতে চলেছে এই ধারাবাহিক তা এখনও প্রকাশ্যে আসেনি।

https://www.facebook.com/ZeeBanglaIndia/videos/971675060251373

অন্যদিকে ধারাবাহিকের প্রোমো মুক্তি পেতেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। মূলত নেটিজেনরা স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের সঙ্গে তুলনা করছেন জি বাংলার নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’র। তারা এই দুই ধারাবাহিকের মধ্যে মিল খুঁজে পেয়েছেন। শ্রীময়ী ধারাবাহিকেও শুরুরে শ্রীময়ী অর্থাৎ ইন্দ্রানী হালদার কে সংসারের জন্য নিজের ভালোলাগা সবকিছুই ত্যাগ করতে দেখা যায়। এমনকি তাকেও তার শাশুড়ি সহ বাড়ির অনেকেই পছন্দ করত না। তবে শ্রীময়ী ধারাবাহিকে শ্রীময়ীর পাশে তার স্বামী কে থাকতে দেখা যায় না। আর এই ধরনের নানা রকম মিল লক্ষ্য করে নেটিজনতাদের মনে হচ্ছে স্নেহাশিস চক্রবর্তীর নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’ যা লীনা গঙ্গোপাধ্যায়ের ‘শ্রীময়ী’ ধারাবাহিকের কপি। কেউ কেউ এই ধারাবাহিকের নাম ‘শ্রীময়ী লাইট’ হওয়া উচিত বলেও মন্তব্য করেছেন। এরূপ নানা ট্রোলের মুখে ‘সর্বজয়া’ ধারাবাহিক।