বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

শাড়ি পরে গ্যাস সিলিন্ডার নিয়ে শরীরচর্চা করে সোশ্যাল মিডিয়ায় কাঁপালেন এই মহিলা! দেখুন ভাইরাল ভিডিওটি

০৮:০০ পিএম, জুন ১১, ২০২১

শাড়ি পরে গ্যাস সিলিন্ডার নিয়ে শরীরচর্চা করে সোশ্যাল মিডিয়ায় কাঁপালেন এই মহিলা! দেখুন ভাইরাল ভিডিওটি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার এমন এক ঘটনা সামনে এল যা দেখে অবাক হওয়ারই কথা। এক মহিলা কে শাড়ি পরে এলপিজি গ্যাস সিলিন্ডার নিয়ে কসরত করতে দেখা যায়।

https://www.instagram.com/reel/CP7wpT8DHtD/

উল্লেখ্য বর্তমানে মেয়েরা কোনও কিছুতেই পিছিয়ে নেই বললেই চলে। পড়াশোনা থেকে শুরু করে নানা ক্ষেত্রে মেয়েরা ছেলেদের মতই এগিয়ে রয়েছে। প্লেন চালানো থেকে শুরু করে বাস, গাড়ি, ট্রেন নানা ক্ষেত্রে যোগ দিয়েছে মেয়েরা। এছাড়া শিক্ষক, বিজ্ঞানী, ডাক্তার এর পাশাপাশি বডিবিল্ডার হিসেবেও দেখা যায় বহু মহিলাকে। আর এরকমই একজন জন বডিবিল্ডার হলেন শাইলি চিকারা।

[caption id="attachment_18269" align="alignnone" width="1000"]শাড়ি পরে গ্যাস সিলিন্ডার নিয়ে শরীরচর্চা করে সোশ্যাল মিডিয়ায় কাঁপালেন এই মহিলা! দেখুন ভাইরাল ভিডিওটি শাড়ি পরে গ্যাস সিলিন্ডার নিয়ে শরীরচর্চা করে সোশ্যাল মিডিয়ায় কাঁপালেন এই মহিলা! দেখুন ভাইরাল ভিডিওটি[/caption]

সম্প্রতি শাইলি চিকারা নামে একজন ইন্সটাগ্রামে শরীরচর্চার ভিডিও পোস্ট করেছেন। আর ভিডিওটি তে দেখা যাচ্ছে, লাল শাড়ি বলে ভারী গ্যাস সিলিন্ডার নিয়ে কসরত করছেন ওই মহিলা। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিও দেখে অবাক নেটিজেনরা। দেখুন ভিডিওটি..

https://www.instagram.com/p/CPkaXL3D5ZF/

প্রসঙ্গত শাইলি চিকারা নামে ওই মহিলা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝে মধ্যেই তিনি নিজের শরীরচর্চার নানা ভিডিও পোস্ট করে থাকেন। তবে বেশিরভাগ ভিডিওতে তাঁকে ভারী গ্যাস সিলিন্ডার নিয়েই শরীরচর্চা করতে দেখা যাচ্ছে।

https://www.instagram.com/reel/CP5oIpLBZV3/