শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

খাতায় টুকে রাখেন প্রিয় ফুটবলারের সমস্ত গোল! কোপা জিতেই বৃদ্ধ ভক্তের সঙ্গে ভিডিও কলে কথা মেসির

০৯:০৪ পিএম, জুলাই ১৫, ২০২১

খাতায় টুকে রাখেন প্রিয় ফুটবলারের সমস্ত গোল! কোপা জিতেই বৃদ্ধ ভক্তের সঙ্গে ভিডিও কলে কথা মেসির

বয়স ছুঁয়েছে ১০০। এখনও প্রিয় ফুটবলারের বাঁ-পায়ের জাদুতে মুগ্ধ তিনি৷ শুধু তাই নয়! পছন্দের ফুটবলারের করা সমস্ত গোলের পরিসংখ্যান পুঙ্খানুপুঙ্খভাবে খাতায় টুকেও রাখেন তিনি। নাম ডন হেরনান। আর তাঁর প্রিয় ফুটবলার লিওনেল মেসি। মেসির একেবারে অন্ধ ভক্ত এই বৃদ্ধ। এখনও পর্যন্ত কোনও ম্যাচই দেখতে ভোলেন না তিনি। আর এই ভক্তের খবর গিয়ে পৌঁছেছে স্বয়ং মেসির কাছেও। শ্রদ্ধা জানাতে কোপা জিতেই তাই বৃদ্ধের সঙ্গে ভিডিও কলে কথাও বলেছেন এই আর্জেন্টেনীয় তারকা ফুটবলার।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস সূত্রে জানা গিয়েছে, ডন হেরনান মেসির অন্যতম বড় ভক্ত। এই ইন্টারনেটের যুগেও প্রিয় ফুটবল তারকার প্রতিটি গোলের পরিসংখ্যান খাতায় টুকে রাখেন তিনি। ক্লাব ও দেশের হয়ে মেসি কবে কার বিরুদ্ধে গোল করেছেন মেসি, সব হিসেব রয়েছে ওই বৃদ্ধের কাছে৷ গত সোমবারই ১০০ বছরে পা রেখেছেন তিনি। ফুটবলের প্রতি টানেই এখনও খেলা দেখা ছাড়তে পারেননি ওই বৃদ্ধ। ছাড়তে পারেননি খাতায় মেসির গোল টুকে রাখাও।

https://www.instagram.com/p/COnOjcfDGKs/

বৃদ্ধের এই কাহিনী সম্প্রতি নেটমাধ্যমে তুলে ধরেন তাঁর নাতি৷ এরপরই স্বয়ং মেসির কাছে সেই খবর গিয়ে পৌঁছায়। কোপা জেতার পরই তাই ভিডিও কলে হেরনানের সঙ্গে যোগাযোগ করেছিলেন মেসি। ভিডিও কলে ওই বৃদ্ধ ভক্তকে আর্জেন্টেনীয় তারকা বলেন, "আপনি কেমন আছেন? আপনার বিষয়ে সবই শুনেছি। আমার প্রতিটা গোল আপনি যেভাবে হিসেব করে রাখেন তা শুনে আমি অবাক৷ আপনাকে অনেক ধন্যবাদ। অনেক ভালোবাসা ও শ্রদ্ধা জানাই৷ খুব তাড়াতাড়িই আপনার সঙ্গে আমার দেখা হবে।"

https://www.instagram.com/p/CRUN-wIjmrM/

বলাই বাহুল্য, প্রিয় ফুটবলারকে ভিডিও কলের অপর প্রান্তে দেখা ও তাঁর সঙ্গে কথা বলার পর আবেগে ভেসে গিয়েছেন এই বৃদ্ধ। প্রথমটায় যেন নিজের চোখকেই বিশ্বাস হচ্ছিল না হেরনানের। এরপর নাতি তাঁকে পুরো বিষয়টি বুঝিয়ে বলার পর আর চোখের জল ধরে রাখতে পারেননি বৃদ্ধ।