বলিউড

সেলেবদের সাথে জয়া সাহার আরও একটি ড্রাগস চ্যাট প্রকাশ্যে এলো, এই “S” এবং “N” এর পেছনে রয়েছে কোন সেলেব?

বংনিউজ বিনোদন ডেস্কঃ বলিউডে বর্তমানে আলোচনার একটিই বিষয় মাদকদ্রব্য বনাম বলিউড। সুশান্তের মৃত্যুর পরই এনসিবি তদন্তে উঠে এসেছে এই মাদকযোগ। সেই থেকেই একে একে সকলেই প্রকাশ করছে মাদক দ্রব্যে আচ্ছন্ন বলিউডের কালো দিক। এনসিবি ইতিমধ্যেই মুম্বাই এবং গোয়া থেকে ১৭ জনকে গ্রেফতার করেছেন মাদক যোগে এবং এই মাদক পাচারকারীদের সঙ্গে রয়েছে বলিউডের সরাসরি মাদকযোগ।

বর্তমানে রিয়ার চ্যাট এর সূত্র ধরেই ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি। যে রিয়াকে বলেছিল চা বা কফির সাথে দুফোঁটা মিশিয়ে দিতে। সেই চ্যাটের হাত ধরেই আরও কিছু চ্যাট প্রকাশ্যে আসে সেটি হলো দীপিকার ম্যানেজার কারিশমা এবং দীপিকার সাথেও। সম্প্রতি আরও একটি চ্যাট প্রকাশ্যে এলো। দ্বিতীয় রাউন্ড এর জিজ্ঞাসাবাদে যে চ্যাট উঠে আসে সেখানে “S” এবং “N” দিয়ে কোনো অভিনেত্রীর নাম আছে। সেই চ্যাটে S নামের ক্লায়েন্ট লেখেন ” CBD OIL” এবং N নামের ক্লায়েন্ট লেখেন ” MDMA”। এই N নামের ক্লায়েন্ট জয়া সাহাকে মেসেজ করেন ” তুমি আমাকে কথা দিয়েছিলে যে আমাকে ভালো MD এনে দেবে আর আমরা মুম্বাই এ পার্টি করবো।” জয়া সাহা উত্তর দেন ” তুমি তো আমাকে পেডলার বানিয়ে দিচ্ছ। যাই হোক তোমার ইচ্ছা অবশ্যই পূরণ করবো”।

তাহলে এই S আর N নামের পেছনে কি নাম লুকিয়ে আছে। আর কোন কোন অভিনেত্রী জড়িত মাদক যোগে? সূত্রের খবর খুব শীঘ্রই এন সি বি সমন পাঠাবে দীপিকা, সারা, এবং শ্রদ্ধা এবং রাকুল প্রীতকে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button