হায়দ্রাবাদের পর এবার তামিলনাডু, জন্মদিন পালন করতে গিয়ে গণধর্ষনের শিকার স্কুল পড়ুয়া

Image source: Google

বিশেষ প্রতিবেদনঃ হায়দ্রাবাদের পশু চিকিৎসক প্রিয়াঙ্কা রেড্ডির ধর্ষন কান্ডে এখন রীতিমত ফুঁসছে সমগ্র দেশ। হায়দ্রাবাদের বহু এলাকায় চলছে প্রতিবাদ মিছিল। বিক্ষোভে ফেটে পড়েছেন হায়দ্রাবাদের পাশাপাশি গোটা দেশ। এই নৃশংস ঘটনার জের মিটতে না মিটতেই শিরোনামে উঠে এল আরও এক নাবালিকার গণধর্ষন কান্ডের ঘটনা। হায়দ্রাবাদের পর এবার তামিলনাড়ুতে ঘটল এই অমানবিক ঘটনা। বন্ধুদের সাথে জন্মদিন পালন করতে গিয়েই ছ’জন দুষ্কৃতীর শিকার হন ওই নাবালিকা। সেখানেই তাঁকে গণধর্ষন করে তারা। ৬ জন অভিযুক্তদের মধ্যে এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কোয়েম্বাটুরে। জানা গিয়েছে, জন্মদিন উপলক্ষে পার্টি দিতে বন্ধুদের নিয়ে একটি পার্কে যানীকাদশ শ্রেণীর ওই ছাত্রী। বাড়ি ফিরতে প্রায় ন’টা বেজে যায়। রাস্তায় ফেরার সময় একদল দুষ্কৃতী ওই ছাত্রীর ওপর হামলা করে। এমনকি কিশোরীর বন্ধুদের মারধোর করে তাঁকে টানতে টানতে নিয়ে যায় ছ’জন যুবক। সেখানেই ওই কিশোরীকে গণধর্ষন করে পুরো ঘটনাটির ভিডিও বানায় তারা।

কোনক্রমে প্রানে বেঁচে যায় ওই কিশোরী। অবশেষে বাড়ি ফিরে পরদিন মাকে সমস্ত বিষয়টি জানালে ওই কিশোরীর পরিবার পুলিশের দ্বারস্থ হন। ওই ছাত্রী এবং তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে ছ’জন অভুযুক্তের মধ্যে চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি দুজনের খোঁজ চলছে বলে জানানো হয়েছে পুলিশের তরফে। এই ঘটনায় প্রচন্ডপরিমান মানিসিকভাবে ভেঙে পড়েছে ওই কিশোরী।

আরও পড়ুনঃ  প্রধানমন্ত্রীর সাথে ইসরো থেকে চন্দ্রযান-২ এর চাঁদের মাটিতে পদার্পণের দৃশ্য দেখার সুযোগ পেল বর্ধমানের মেয়ে উসরা

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.