দাম বাড়ার পর Airtel গ্রাহকদের নতুন রিচার্জ প্ল্যান! কত বাড়ল? রইলো তালিকা

দাম বাড়ার পর Airtel গ্রাহকদের নতুন রিচার্জ প্ল্যান! কত বাড়ল? রইলো তালিকা
দাম বাড়ার পর Airtel গ্রাহকদের নতুন রিচার্জ প্ল্যান! কত বাড়ল? রইলো তালিকা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টেলি সংস্থার বাজারে অন্যতম জনপ্রিয় নেটওয়ার্ক এয়ারটেল। এই সংস্থার রয়েছে বিপুল গ্রাহক সংখ্যা। তবে সেই গ্রাহকসংখ্যা নিজের দিকে আনতে বহু কাঠ খড় পুড়িয়েছে এই সংস্থা। বর্তমানে সবচেয়ে উন্নত নেটওয়ার্ক বলা যেতে পারে এয়ারটেল। তবে সম্প্রতি গ্রাহকদের জন্য দুঃখের খবর দিল সংস্থা। প্রায় ২০ থেকে ২৫ শতাংশ হারে বেড়ে যাচ্ছে এই সংস্থার বিভিন্ন প্ল্যানের দাম। সংস্থার তরফ থেকে ইতিমধ্যেই দেওয়া হয়েছে সেই তালিকা। আগামী ২৬ শে নভেম্বর থেকেই লাগু হবে নয়া দাম।

এয়ারটেলের রিচার্জ প্ল্যান শুরু হচ্ছে ৯৯ টাকা থেকে। এই প্ল্যানে গ্রাহকদের টকটাইম দেওয়া হবে। ভ্যালিডিটি ২৮ দিন। কল রেট হবে প্রতি সেকেন্ডে এক পয়সা। ১৭৯ টাকায় যেকোনো নম্বরে আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, সারা মাসে ২ জিবি ডেটা। ২৮ দিন। ২৬৫ টাকায় আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, প্রতিদিন ১ জিবি করে ডেটা। ২৮ দিন। ২৯৯ টাকায় আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা। ২৮ দিন।

৩৫৯ টাকায় আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, প্রতিদিন ২ জিবি করে ডেটা। ২৮ দিন। ৪৭৯ টাকায় আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা। ৫৬ দিন। ৫৪৯ টাকায় আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, প্রতিদিন ২ জিবি করে ডেটা। ৫৬ দিন। ৭১৯ টাকায় যেকোনো নম্বরে আনলিমিটেড কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস, প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা। ৮৪ দিন। এছাড়াও বাকি প্ল্যান গুলির দাম এই সংস্থার অফিসিয়াল ওয়েব সাইটে দেখা যাবে।