একধাক্কায় বাড়ছে Airtel-এর রিচার্জ খরচ, ২৬শে নভেম্বর থেকেই লাগু নয়া দাম, রইলো তালিকা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টেলি সংস্থা গুলির মধ্যে অন্যতম বৃহত্তম টেলি সংস্থা হল এয়ারটেল। এর গ্রাহক সংখ্যা আকাশ ছোঁয়া। তবে বর্তমানে উন্নত নেট ওয়ার্ক গুলির তালিকায় প্রথম সারিতে নিজের নাম রেখেছে এই সংস্থা। তবে চিন্তার বিষয় একটায়। বেড়ে যেতে চলেছে এয়ারটেলের রিচার্জ প্ল্যান। আগামী ২৬ নভেম্বর থেকে এয়ারটেল গ্রাহকদের বাড়তে চলেছে খরচা। এক ধাক্কায় ২০ থেকে ৩০ শতাংশ বেড়ে যেতে চলেছে দাম।

সম্প্রতি নতুন দাম সংক্রান্ত দামের তালিকার লিস্ট দেওয়া হয়েছে। এই সংস্থার প্ল্যান শুরুই হচ্ছে ৯৯ থেকে। যেটি আগে ছিল ৪৯। মাঝে হয়েছিল ৭৯ এবং বর্তমানে ৯৯ হতে চলেছে। পাশাপাশি ১৪৯ টাকার প্ল্যানের দাম হবে ১৭৯ টাকা। ২১৯ টাকার প্ল্যানের দাম হবে ২৬৫ টাকায়। ২৪৯ টাকার প্ল্যানের দাম হবে ২৯৯ টাকা এবং ২৯৮ টাকার প্ল্যানের দাম হবে ৩৫৯ টাকা। এগুলির বৈধতা ২৮ দিনের।

শুধু এগুলি নয় বড় বড় প্ল্যানগুলির দামও বাড়তে চলেছে। সেই তালিকায় রয়েছে ৩৭৯ টাকার রিচার্জ প্ল্যানের নতুন দাম হতে চলেছে ৪৫৫ টাকা। এছাড়াও ৫৯৮ টাকার রিচার্জ প্ল্যান বেড়ে হচ্ছে ৭১৯ টাকা। ৬৯৮ টাকার রিচার্জ প্ল্যান বেড়ে হচ্ছে ৮৩৯ টাকা। ১৪৯৮ টাকার রিচার্জ প্ল্যান বেড়ে হচ্ছে ১৭৯৯ টাকা। ২৪৯৮ টাকার রিচার্জ প্ল্যান বেড়ে হচ্ছে ২৯৯৯ টাকা। এই তালিকা দেখে আপাতত মাথায় হাত পড়তে চলেছে গ্রাহকদের।