বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

৪৮ এ পা দিলেন ঐশ্বর্যর! বলিউডে তিন দশক পেরিয়েও আজও তার রূপে ঘায়েল ভক্তরা

০৭:২২ পিএম, নভেম্বর ৩, ২০২১

৪৮ এ পা দিলেন ঐশ্বর্যর! বলিউডে তিন দশক পেরিয়েও আজও তার রূপে ঘায়েল ভক্তরা

সালটা ছিল ১৯৯৪। মিস ওয়ার্ল্ডে নতুন নাম এল ঐশ্বর্য রাই। সেখান থেকেই তার আগমন গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে। তার লুকে আসতে আসতে মজলো বলিউডের বহু ডিরেক্টর। রাজা হিন্দুস্থানীর প্রিমিয়ারে এসেছিলেন ঐশ্বর্য। সেখানেই তার চোখের প্রেমে পড়েন বলিউডের অন্যতম সেরা ডিরেক্টর সঞ্জয় লীলা বানসালি। সেখানেই তিনি ঠিক করেন তার নন্দিনী হবেন ঐশ্বর্য রাই বচ্চন।

তারপরই সলমন খানের হাত ধরে বলিউডে অভিনেত্রীর অভিষেক হাম দিল দে চুকে সনম সিনেমার হাত ধরে। তারপর শাহরুখ খানের বোন হিসেবে পর্দায় দেখা যায় তাকে। তারপর তার ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা হল দেবদাস। কিং খানের সঙ্গে টক্কর দেওয়ার মত অভিনয় করেন ঐশ্বর্য। আজ তার বিষয়ে এত কথা বলা হচ্ছে কারণ কিছুদিন আগেই গেলো তার জন্মদিন। ৪৮ বছরে পা দিলেন ঐশ্বর্য। বলিউডে ঐশ্বর্য একটা ব্র্যান্ড।

সোশ্যাল মিডিয়ায় সেই ভাবে তিনি সক্রিয় নয়। কিন্তু ক্যামেরায় কিছুক্ষণের জন্য ধরা দিলে তাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ে সকলে। নিজে সুপারস্টার তো বটেই। সঙ্গে বচ্চন পরিবারের বৌমা। বিয়ের পর দক্ষতার সঙ্গে সংসার সামলেছেন তিনি। মেয়ের জন্য এখনও পর্যন্ত কোনও ন্যানি রাখেন নি তিনি। মেয়ের সব দিকে খেয়াল রাখেন তিনি।