আজকের রাশিফল সোমবার ১ মার্চ ২০২১

আজকের রাশিফল সোমবার ১ মার্চ ২০২১
আজকের রাশিফল সোমবার ১ মার্চ ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : প্রিয় জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদের আশঙ্কা। দাঁতের সমস্যা বাড়তে পারে।

বৃষ রাশি :পেটের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়তি উপার্জন কবার আগে বার বার চিন্তা করুন। দিনের মধ্য ভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট রহবে।

মিথুন রাশি : আজ নিজের মনের জোরে বিপদের সম্মুখিন হতে হবে। হঠাৎ কিছু প্রাপ্তি হওয়ার যোগ আছে। আজ অতিরিক্ত অর্থ খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে।

কর্কট: আজ স্বাস্হ্য সুন্দর থাকবে। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন।

সিংহ : রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। অশান্তির থেকেও সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে।ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

কন্যা : যদি আপনি সাম্প্রতিককালে হতাশ বোধ করে থাকেন-তাহলে আপনার মনে রাখা উচিত যে আজ সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে।

তুলা : ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। স্ত্রীর শরীর নিয়ে খরচ বাড়বে। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা। বিয়ের আলোচনা না করাই ভাল হবে।

বৃশ্চিক : বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনও লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে।

ধনু : আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। আজ সারাদিন আলস্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে।

মকর : অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে। আজ আপনার বাবার পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হবে।

কুম্ভ : প্রেমে কষ্ট বাড়বে। দূর থেকে শোকের খবর আসতে পারে। ব্যবসায় বেশি বিনিয়োগ করা উচিত হবে না কোনও প্রতিযগিতামূলক কাজে বাধা আসতে পারে।

মীন: বাড়তি কাজের সুযোগ আসতে পারে। আজ পথে ঘাটে একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় অর্থ আসতে পারে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.