শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল বুধবার ১০ মার্চ ২০২১

০৭:০৪ এএম, মার্চ ১০, ২০২১

আজকের রাশিফল বুধবার ১০ মার্চ ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : আজ কর্মস্থানে আপনি কাউকে বেশি বিশ্বাস করবেন না। বন্ধুদের কাছ থেকে শত্রুর মতো ব্যবহার পেতে পারেন। সন্তানদের কর্মে সাহায্য করতে হতে পারে।

বৃষ রাশি :কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারের কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাধার আশঙ্কা।

মিথুন রাশি : সন্তানদের নিয়ে সংসারে কলহের সৃষ্টি হতে পারে। আইনি কোনও সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন।

কর্কট: অস্বস্তি আপনার মানসিক শান্তির ব্যাঘাত ঘটাতে পারে কিন্তু আপনার কোনো বন্ধু এর থেকে বেরনোর জন্য আপনাকে অসম্ভব সাহায্য করবে।

সিংহ : কোন প্রতিবেশীর সাথে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। কিন্তু আপনার মেজাজ হারাবেন না কারণ এটি শুধু আগুনে ইন্ধন জোগাবে।

কন্যা : যেহেতু আপনার নিরন্তর উদ্যমের সাথে সাধারণ বুদ্ধি এবং বোধশক্তি মিলিত হয়ে আপনার সাফল্য নিশ্চিত করবে তাই আপনার ধৈর্য্য বজায় রাখুন।

তুলা রাশি: আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত।

বৃশ্চিক রাশি: আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন।

ধনু : আপনাদের ভাগ করে নেওয়া ভালো মূহুর্তগুলি মনে করিয়ে দিয়ে আপনাদের বন্ধুত্বকে সতেজ করে তোলার সময়।

মকর : চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সংক্রমণ থেকে দুর্ভোগের আশঙ্কা। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে।

কুম্ভ : আজ কোনও জায়গা থেকে নিরাশ হয়ে ফিরতে হবে।বাড়িতে কোনও আত্মীয়ের সঙ্গে বিশেষ আলোচনা। ব্যবসায় খুব ভাল সুযোগ আসতে পরে।

মীন: অতিরিক্ত খরচ হতে পারে। দাম্পত্য জীবনে শান্তির খোঁজ। কারও বিরুদ্ধে কথা বলবেন না।