আজকের রাশিফল শুক্রবার ১২ ফেব্রুয়ারি ২০২১

আজকের রাশিফল শুক্রবার ১২ ফেব্রুয়ারি ২০২১
আজকের রাশিফল শুক্রবার ১২ ফেব্রুয়ারি ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : কবিদের জন্য সামনের সময়টা খুব ভাল। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কিছু পাওয়ার জন্য জেদ সৃষ্টি হতে পারে।

বৃষ রাশি :অফিসে কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ যে কোনও ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে।

মিথুন রাশি : কোনও কাজ ভুল করবার জন্য চিন্তা বাড়তে পারে। আজ কোনও মহিলার কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে।রাস্তায় যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

কর্কট: সকালের দিকে স্ত্রীর কোনও ভাল কথা শোনার জন্য সারা দিন আনন্দে থাকতে পারবেন। উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন।

সিংহ : আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে।

কন্যা : কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। মনোক্ষুণ্ণ হবেন না বরং আকাঙ্খিত ফল পেতে কঠোর পরিশ্রম করুন।

তুলা : আপনার শরীর রিচার্জ করতে সম্পূর্ণ বিশ্রাম নিতে হবে অন্যথায় ক্লান্তি আপনার মধ্যে হতাশার সৃষ্টি করবে। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন।

বৃশ্চিক : বাড়তি আয় হতে পারে। আজ সারা দিন ব্যবসা গতানুগতিক ভাবেই চলবে। কোনও মহিলার কাছ থেকে একটু ভাল সাহায্য পেতে পারেন।

ধনু : আপনি আপনার শখ পূরণে অথবা আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন এমন জিনিসে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন।

মকর : কাজের ব্যাপারে শুভ খবর পাওয়ার সম্ভাবনা। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। পড়াশোনায় খারাপ কিছু ঘটতে পারে।

কুম্ভ : আপনি দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন। আজ, আপনার পিতা-মাতার একজন আপনাকে অর্থ সাশ্রয়ের গুরুত্ব সম্পর্কে বক্তৃতা দিতে পারেন।

মীন: আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে সমস্যা আসতে পারে। কর্মে বদলির সম্ভাবনায় মানসিক চাপ।

আরো পড়ুনঃ   আজকের রাশিফল শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১