বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

আজকের রাশিফল বুধবার ১২ জানুয়ারি ২০২২

০৬:৫৪ এএম, জানুয়ারি ১২, ২০২২

আজকের রাশিফল বুধবার ১২ জানুয়ারি ২০২২

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। মাতৃস্থানিয়া ব্যক্তির কোনও কথায় কষ্ট পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কাজের জন্য সময় নষ্ট হবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) আজ কোনও প্রকার কোনও অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি। মধুর ব্যবহারে সকলের মন জয়। গুপ্ত কোনও রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) বুদ্ধির ভুলে কোনও কাজ হাতছাড়া হতে পারে। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদ বাধতে পারে। বন্ধুর দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। স্ত্রীর সঙ্গে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) ভাইদের মধ্যে অশান্তির যোগ। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। উচ্চশিক্ষার জন্য বিশেষ ভাল সময় নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) বাড়িতে অতিথির সঙ্গে বিবাদের আশঙ্কা। বাবা ও মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে। অংশীদারী ব্যবসায় ভাল লাভ আশা করা যায়। প্রেমে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসা খুব একটা মনের মতো হবে না।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) একাধিক পথে উপার্জন বাড়তে পারে। অলসতার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। বিবাহিত জীবনে ছোট কারণে বিবাদ হতে পারে। অর্থ ভাগ্য ভাল। বাড়তি কিছু খরচ হতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি। পুজা-পাঠের জন্য খরচ বাড়তে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) অফিসে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে। গুরুজনের সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট। কোনও সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বেড়াতে গিয়ে শান্তি পাবেন। বন্ধুর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) ব্যবসায় বা কর্মে বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন। আপনার মিষ্ট ব্যবহারে শত্রুপক্ষের মন জয়। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) পুরনো সম্পর্ক নতুন রূপ নিতে পারেন। বন্ধুদের সূত্রে সুযোগ আসতে পারে নানান বিষয়ে। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। কর্মে এগিয়ে নিয়ে যান নিজেকে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল করাই ভাল। বিভিন্ন শারীরিক সমস্যায় কাজে ব্যাঘাত ঘটবে। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে। ব্যবসায় চিন্তা বাড়তে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) বন্ধুর সঙ্গে তর্ক থেকে বিবাদের আশঙ্কা। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ তৃতীয় কেউ নিতে পারে। চাকরি নিয়ে বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা। দূরে বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে।