শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল শনিবার ১৩ নভেম্বর ২০২১

০৬:৫৯ এএম, নভেম্বর ১৩, ২০২১

আজকের রাশিফল শনিবার ১৩ নভেম্বর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের জন্য নিজেরই গর্ব হবে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা করতে পারেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয় হতে পারে। ব্যবসায় উন্নতির পথে বাধা। বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে। সন্তানদের নিয়ে চিন্তা। দুপুরের পরে চাকরির স্থানে কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) আপনার কথায় মানুষ সন্তুষ্ট হবেন। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যান।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) খেলাধূলায় জয় লাভ। পারিবারিক সমস্যা বাড়তে পারে। সন্তানের জন্য আনন্দ। ব্যবসায় বাড়তি চাপ আসতে পারে। রক্তচাপ নিয়ে কষ্ট। রাস্তাঘাটে একটু সাবধানে চলুন, বিপদের সম্ভাবনা।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের সামনে নতুন কোনও পথ খুলতে পারে। বাতে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে শুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) প্রতিবেশীর সঙ্গে অশান্তি বাড়তে পারে। জলপথে কোনও বিপদ আসতে পার। কর্মস্থানে চাপ বাড়তে পারে। সকালের দিকে বন্ধুদের সঙ্গে বিবাদের সম্ভাবনা।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে করচ বাড়তে পারে। গরিবদের সাহায্য করে আনন্দ পাবেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) কাজের জন্য ব্যস্ত থাকতে হবে সারাদিন। মাথার যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় কোনও নতুন কাজ হতে পারে। পাওনা নিয়ে বিবাদ। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) অংশীদাররা আপনাকে তাদের হতাশ করার জন্য ভুলভাবে অভিযুক্ত করতে পারে। তবে সম্ভবত তাদের নিজের জন্য আরও কিছু করা উচিত ছিল।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) অধিক বিলাসিতার কারণে খরচ বাড়তে পারে। কোনও কাজের জন্য মানসিক চাঞ্চল্য বাড়তে পারে। পড়াশোনার জন্য সুবিধা আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। টাকা-পয়সা চুরি থেকে সাবধান।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) ব্যবসায় দুর্ভাবনা বাড়তে পারে। পিতামাতার সঙ্গে তর্ক। আঘাত থেকে সাবধান। কোমরের যন্ত্রণা থেকে কাজের ক্ষতি। বাড়িতে অনেক আত্মীয় আসতে পারে।