শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল সোমবার ১৩ সেপ্টেম্বর ২০২১

০৬:৫৮ এএম, সেপ্টেম্বর ১৩, ২০২১

আজকের রাশিফল সোমবার ১৩ সেপ্টেম্বর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য কাজ নিয়ে চিন্তা থাকবে। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে ভাল কাজের জন্য সুনাম পাবেন

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে বিবাদ বাধতে পারে। জ্বর-জ্বালায় কষ্ট। ভ্রাতৃবিরোধের সম্ভাবনা।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) নতুন কোনও কাজের দিকে ঝোঁক বাড়বে। হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন। আপনি আজ খুব গুরুত্ব পাবেন। শত্রুর জন্য ভয় বাড়তে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) প্রতিবাদী মনোভাব ত্যাগ করে ফেলুন। বয়সে ছোট কারও জন্য আপনার দুশ্চিন্তা হবে। আন্ত্রিক জাতীয় রোগে ভোগান্তির আশঙ্কা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) চিকিৎসা সংক্রান্ত কাজে সারাদিন অস্থিরতা থাকবে। ব্যবসার ক্ষেত্রে কোনও নতুন চিন্তা ভাবনা আসতে পারে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) সহকর্মীর সাহায্যে কর্মে সাফল্য পাবেন। অতিরিক্ত খরচে সংসারে অশান্তির সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। কাজের চাপ বাড়তে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) ব্যবসায় নতুন সুযোগ আসতে চলেছে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাঙ্কের ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির জন্য আনন্দ পাবেন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) সন্তানদের কাজে সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করার আগে চিন্তা করুন। বন্ধু সমাগমে মনে আনন্দ। আপনার সহ্যশক্তি আপনাকে বাঁচাবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া কোনো সুখবর দিয়ে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। ফেসবুকে কারও সঙ্গে মতবিনিময় থেকে প্রেমের শুভসূচনা হতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ কোনও চাকরির যোগ আসতে পারে। ব্যবসায় গুরু জনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) অন্যের উপকার করতে গিয়ে বদনাম হবে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বন্ধ হতে পারে। আজ সকালের দিকে আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। ব্যবসায় লোভের দিক ঠিক রাখতে হবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আজ নতুন কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন বাড়ি তৈরির আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে।