আজকের রাশিফল রবিবার ১৪ ফেব্রুয়ারি ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : আজ ব্যবসায় লাভ বাড়তে পারে। গোপন কোনও রোগে ভোগার আশঙ্কা। ব্যবসায় খরচের জন্য চাপ বাড়বে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলবে।

বৃষ রাশি :অতিরিক্ত আশা মানসিক চাপ বাড়াতে পারে। প্রতিবেশীর জন্য অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। প্রেমে বাইরের লোকের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

মিথুন রাশি : সকালের দিকে পেটের সমস্যা বাড়তে পারে। আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন।

কর্কট: শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন তাঁদের সামনে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বাড়বে।

সিংহ রাশি : স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। পড়াশোনার জন্য শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে।

কন্যা : প্রেমের ব্যাপারে আবেগ বাড়তে পারে। শরীরে ক্ষয় বাড়বে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে থাকা বন্ধুর জন্য মন খারাপ হবে।

তুলা : কাজের ব্যাপারে উদ্বেগ আসতে পারে। খেলাধূলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক রাগ বাড়তে পারে। পেটের পুরনো রোগ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তি বাড়তে পারে।

বৃশ্চিক : বাড়তি খরচ থেকে সাবধান থাকুন। কুটিল মনোভাবের জন্য অশান্তির আশঙ্কা। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক সাহায্য মেলার সম্ভাবনা।

ধনু : অহেতুক আপনার বিষয় আলোচনা হতে পারে। আজ সকালের দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে।

মকর : আপনার সব সমস্যার জন্য সেরা প্রতিষেধক হল হাসি। সব দায়বদ্ধতা এবং আর্থিক লেনদেগুলিকে সতর্কতার সাথে সামলাতে হবে।

কুম্ভ : কিছু প্রতিকূলতার সামনা করা সম্ভবপর। মনোক্ষুণ্ণ হবেন না বরং আকাঙ্খিত ফল পেতে কঠোর পরিশ্রম করুন।পায়ের যন্ত্রণা বাড়তে পারে।

মীন: আমাশয় রোগে কষ্ট পেতে পারেন। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.