শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল বুধবার ১৪ জুলাই ২০২১

০৭:০৭ এএম, জুলাই ১৪, ২০২১

আজকের রাশিফল বুধবার ১৪ জুলাই ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) পিঠে ব্যথায় সমস্যা হবে। আজ সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। আজ দুপুরের পরে দাম্পত্য দিক সুখেই কাটবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে হাড়ের সমস্যা সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) আপনার সময়টা কিছুটা কঠিন যাচ্ছে। তবে শুরুটা হিসাব করলে অনেকটাই নিয়ন্ত্রনে এসেছে আপনার পরিস্থিতি। এ ক্ষেত্রে কারণটা অবশ্যই আপনার বাড়ি।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) আপনি অতীতের সম্মুখীন হতে পারেন। যা আপনার সঙ্গে ঘটেছে মাস ছয় আগে, এমন কোনো পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আজ চাপ থাকতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) শরীরে অসুবিধা হতে পারে। নতুন কোনও কাজের জন্য চেষ্টা। প্রেমে একাকিত্ব আসতে পারে। কোনও কিছুর জন্য বাড়িতে আনন্দ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়বে। প্রেমে অশান্তি থেকে সাবধান থাকুন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) আজ একটু বুঝে বন্ধুর সঙ্গে কথা বলুন, বিবাদের আশঙ্কা আছে। কোনও কাজের দ্বারা আজ মহান হতে পারবেন। সাধু সেবার জন্য আনন্দ বাড়বে। ভাই বা বোনের সঙ্গে সমস্যা বাড়তে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে বিবাদের মুখোমুখি হতে হবে। খুব ভাল কোনও চাকরির খোঁজ আসতে পারে। পেটের সমস্যায় ভোগান্তির আশঙ্কা।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) কোনও কাজের জন্য বাড়িতে অপমানিত হতে পারেন। প্রেমের ব্যাপারে আশা ভঙ্গ হতে পারে। গুরু জনের সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। আয় ও ব্যয়ের মধ্যে সমতা থাকবে না।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) পেটের সমস্যায় খাবারে অনিহা আসতে পারে। সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনায় বাধা আসতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) স্ত্রীকে নিয়ে চাপ বাড়বে। ব্যবসা বা কাজে নতুন আলো দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে উপকার পেতে পারেন। ব্যবসায় মন্দার আশঙ্কা।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) শরীরে যন্ত্রণার জন্য কাজের সমস্যা হবে। পথে কোনও বাধার সামনে পড়তে হতে পারে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়বে। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) ভাল কাজের জন্য প্রতিবেশীর কাছে মান বাড়বে। আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে।