আজকের রাশিফল সোমবার ১৫ ফেব্রুয়ারি ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : ছোটখাটো কোনও আঘাত লাগতে পারে। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

বৃষ রাশি :কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ। নিজের বুদ্ধিতে আইনি সমস্যা থেকে মুক্তি। পড়ে গিয়ে আঘাত লাগতে পারে।

মিথুন রাশি : কেনাবেচা করার জন্য দিনটি শুভ। খুব দরকারি কাজ থাকলে দুপুরের পরে করুন। বন্ধুদের কথায় বিপদের মুখে পড়তে পারেন।

কর্কট: উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।

সিংহ রাশি : আজ কোনও কারণে বাড়তি উপার্জন হতে পারে। শৌখিনতার জন্য অর্থব্যয় হতে পারে। শরীরে কোনও সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে।

কন্যা : ছাত্র যেই বিষয়ে দুর্বল আজকে আপনি আপনার গুরুর সাথে সেই বিষয় সম্পর্কে কথা বলতে পারেন।

তুলা : আপনার সঙ্গী আজকে আপনার জন্য কোনো সারপ্রাইজ রেসিপি তৈরি করতে পারে যেটাতে আপনার পুরো দিনের ক্লান্তি দূর হয়ে যাবে।

বৃশ্চিক : উটকো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। কোনও কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্য দ্বারা সকলের মন জয় করতে সক্ষম হবেন না।

ধনু : আজ সকাল থেকে একটু আর্থিক টানাটানি ঘটতে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে খরচ বৃদ্ধি। পুরনো ঋণ শোধ হতে পারে।

মকর : আজ কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভাল হবে। ভ্রমণে কোনও সমস্যা ঘটতে পারে, একটু সাবধান। ভাই-বোনদের সঙ্গে বিবাদ সংক্রান্ত চিন্তা।

কুম্ভ : অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। গুরুজনদের উপদেশে কর্মে উন্নতি। সন্ধ্যার দিকে কর্মক্ষেত্রে নিজের দোষে বিপরীত পরিস্থিতির শিকার হবেন।

মীন: ব্যবসায় দারুণ অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।নিজের ভুল সংশোধন করায় ব্যবসায় উন্নতি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। দূরে ভ্রমণ না করাই ভাল হবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.