শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল সোমবার ১৫ মার্চ ২০২১

০৭:১১ এএম, মার্চ ১৫, ২০২১

আজকের রাশিফল সোমবার ১৫ মার্চ ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : প্রেমে নতুন কোনও যোগাযোগ আসতে পারে। মনের ইচ্ছাপূরণ হওয়ায় আনন্দ। অভিনেতাদের সামনে খুব ভাল সুযোগ আসতে পারে। পড়াশোনার জন্য বিদেশযাত্রা হতে পারে।

বৃষ রাশি :বিশেষ কোনও আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তি। বিদ্যার্থীদের সামনে ভাল কিছু করে দেখানোর সুযোগ আসতে চলেছে।

মিথুন রাশি : সকাল থেকে প্রেমের ব্যাপারে চিন্তার হতে পারে। আজ বাইরে থেকে কোনও অভিজ্ঞতা সঞ্চয় করতে পারেন। স্ত্রীর কথা রাখার চেষ্টা করুন।

কর্কট: রক্তপাত থেকে সাবধান থাকুন। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় বা ভয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর।

সিংহ রাশি : গান বাজনায় আগ্রহ বাড়বে। পড়াশোনার জন্য ভয় থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ। আজ ব্যবসায় ঋণ নিতে হতে পারে।

কন্যা : বাজে কথার জন্য প্রিয়জনের থেকে দূরে যেতে পারেন। আজ কোনও নতুন কাজের জন্য মনে ভয়ের সঞ্চার হতে পারে। ব্যবসায় সময় ভাল নয়।

তুলা : আপনার সঙ্গী আজকে আপনার জন্য কোনো সারপ্রাইজ রেসিপি তৈরি করতে পারে যেটাতে আপনার পুরো দিনের ক্লান্তি দূর হয়ে যাবে।

বৃশ্চিক : উটকো অশান্তি বাড়িতে আসার সম্ভাবনা। কোনও কারণে আপনার মানহানি হতে পারে। আজ আপনার বক্তব্য দ্বারা সকলের মন জয় করতে সক্ষম হবেন না।

ধনু : অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। হঠাৎ চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন।

মকর : আজ কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ না করাই ভাল হবে। ভ্রমণে কোনও সমস্যা ঘটতে পারে, একটু সাবধান। ভাই-বোনদের সঙ্গে বিবাদ সংক্রান্ত চিন্তা।

কুম্ভ : আজ অপরের কোনও রকম সমালোচনা করতে যাবেন না। সহকর্মীদের মিষ্টি কথায় ভুলবেন না। বন্ধুর উপর ভরসা করতে পারেন। পুরনো দিনের কোনও ঝামেলা মিটে যেতে পারে।

মীন: সকালের দিকে কোনও অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ প্রতিবেশীদের হিংসার জন্য কোনও কাজে বাধা আসতে পারে। প্রতিযোগিতামূলক কাজে এগিয়ে যেতে পারেন।