আজকের রাশিফল মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারি ২০২১

আজকের রাশিফল মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারি ২০২১
আজকের রাশিফল মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারি ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : আজ একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। কারও উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। আজ নিজের আত্মীয়রা শত্রুতা করতে পারেন।

বৃষ রাশি :পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন তাঁরা সাফল্য পাবেন। পেটের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটে যাবে। বাবার সঙ্গে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।

মিথুন রাশি : বাড়িতে মনের মতো অতিথি সমাগমে আনন্দের সৃষ্টি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি। কিছু পাওনা অদায় নিয়ে অশান্তি।

কর্কট: আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

সিংহ : আপনার যখন সেরকম কোনও ইচ্ছা নেই আপনার স্ত্রী আপনাকে বাইরে যাবার জন্য জোড় করতে পারেন বা তদ্বিপরীত, যা ঘটনাচক্রে আপনাকে বিরক্ত বোধ করাবে।

কন্যা : আপনার স্ত্রী কারণে আপনার ব্যস্ত সময়সূচির জন্য আপনার আনুগত্য সম্বন্ধে সন্দেহ করতে পারে, কিন্তু দিনের শেষে তিনি বুঝবেন এবং আপনাকে একটি আলিঙ্গন দেবেন।

তুলা রাশি: প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে, কিন্তু সাবধান থাকতে হবে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে।

বৃশ্চিক রাশি: আপনার প্রতি আজ বাজে ব্যবহার হওয়ার আশঙ্কা আছে। আজ মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেমে আনন্দ লাভ।

ধনু : সকালের দিকে কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। বাড়িতে বন্ধুদের উৎপাত বাড়বে।

মকর : কোনও ভুল কাজের জন্য কেউ আপনাকে বাজে কথা বলতে পারে। সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে মাথা গরম হবে। ব্যবসায় লাভের পরিমাণ নিয়ে চিন্তা।

কুম্ভ : আজ গাড়ি চালকদের জন্য চিন্তার দিন। আজ সারা দিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ বৃদ্ধি।

মীন: আপনার কর্মস্থানে কোনও ভাল কাজ করেও বদনাম হতে পারে। আজ সংসারে তৃতীয় ব্যক্তিকে নিয়ে বিবাদের আশঙ্কা থাকছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.