মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

আজকের রাশিফল শনিবার ১৬ অক্টোবর ২০২১

০৬:৫৮ এএম, অক্টোবর ১৬, ২০২১

আজকের রাশিফল শনিবার ১৬ অক্টোবর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হব। যাঁরা গান-বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময় । রক্তচাপ বাড়তে পারে। পেটের কোনও সমস্যা বাড়তে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়। দূরে কোনও ভ্রমণের জন্য আলোচনা।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) দাম্পত্য জীবনে কলহ কেটে গিয়ে মিলন হতে পারে। সুখ-দুঃখ মিশিয়ে সারা দিন কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতির আশঙ্কা।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) প্রিয়জনের কোনও কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি । ভুল কথার জন্য বিবাদ।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। সন্তানদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা আছে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) ছোট ছোট সমাবেশ এবং ঘনিষ্ঠ যোগাযোগগুলি ভুলে উচু দিকে নজর দিন। যেখানে আনন্দ পাবেন সেই দিকেই এগোন। উদ্দীপনা এবং উত্তেজনা বজায় রাখুন। প্রেমের দিকে নজর দিন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথায় সুনাম বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য ভ্রমণ বন্ধ হতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) মূল্যবান কিছু কাজ করতে পারেন তবে বিব্রত হবেন না। অন্যদের হাস্যরস এবং গালমন্দের পাত্র হবেন না। নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন। আর্থিক চাপ বজায় থাকবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) আপনার মিষ্টি ব্যবহারে শত্রুপক্ষের মন জয় করতে পারবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) পুরনো সম্পর্ক নতুন রূপ নিতে পারেন। বন্ধুদের সূত্রে সুযোগ আসতে পারে নানান বিষয়ে। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। কর্মে এগিয়ে নিয়ে যান নিজেকে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) শরীরে দিকে নজর দিন, শরীর খারাপের আশঙ্কা আছে। বাবার সঙ্গে ব্যবসা নিয়ে আলোচনা। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। স্ত্রী বিবাদ বাড়তে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) পিঠের যন্ত্রণা বৃদ্ধি। কোনও নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয়। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। তর্ক থেকে সাবধান থাকুন।