মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১

০৬:৫১ এএম, সেপ্টেম্বর ১৭, ২০২১

আজকের রাশিফল শুক্রবার ১৭ সেপ্টেম্বর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) সকালের দিকে কিছু অশান্তি কপালে জুটতে পারে। কোনও খরচ বাড়তে পারে। শিক্ষকদের একটু চাপ থাকতে পারে। প্রেমের ব্যাপারে সমস্যা আসতে পারে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) উচ্চশিক্ষার্থী ও সরকারি কর্মচারীদের জন্য শুভ দিন। আপনার কোনও ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) অশান্তি থেকে সাবধান থাকুন। অর্থ চুরি হতে পারে। ব্যবসায় উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) একটু সাবধানে গাড়ি চালান, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বাড়বে। সম্পত্তি নিয়ে খরচ বাড়তে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) ব্যবসায় ঝুঁকি না নেওয়া উচিত। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ আসতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) প্রেমের জন্য আনন্দ ও চিন্তা বাড়তে পারে। কোনও উঁচু জায়গা থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট পেতে পারেন। কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শারীরিক কষ্ট হবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) কুটিল মনোভাবের জন্য অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ পাবেন আজ। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) সন্তানের থেকে সুখ পেতে পারে। বাবা-মায়ের শরীর নিয়ে খরচ বাড়বে। সম্পত্তি নিয়ে ভাল খবর পেতে পারেন। শরীরে রোগের জন্য মানসিক চাপ।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) কোনও কাজে ভুল হওয়ার সম্ভাবনা। শত্রু হতে সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) শত্রুপক্ষ আজ দুর্বলতার সুযোগ নিতে পারে। পুজোপাঠের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীত চর্চা থেকে আনন্দ বৃদ্ধি। চাকরিস্থলে চাপ বাড়তে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) দূরে থাকা প্রেমিকার খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে অশান্তি হবে। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনের সঙ্গে তর্ক বাধতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) ব্যবসায় সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হবে না। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধুসেবায় মানসিক শান্তি বাড়তে পারে।