আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি ২০২১

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি ২০২১
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারি ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : কোনও কাজের জন্য প্রচুর বলপ্রয়োগ করতে হবে। সামাজিক সম্মান পাওয়ার সম্ভাবনা। একাধিক পথে আয় বাড়তে পারে । দূরে কোনও স্থানে ভ্রমণের ব্যাপারে আলোচনা।

বৃষ রাশি :রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। অশান্তির থেকেও সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

মিথুন রাশি : আজ কোনও বিশেষ কারণে সংসারে অশান্তির জন্য পরগৃহে আশ্রয় নিতে হতে পারে। প্রিয়জনের শারীরিক উন্নতির খবর পেতে পারেন। মিষ্টি ব্যবহারে মানুষের মন জয়।

কর্কট: আজ স্বাস্হ্য সুন্দর থাকবে। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন।

সিংহ : রক্তচাপের ব্যপারে একটু সাবধান থাকুন। অশান্তির থেকেও সাবধান থাকুন। অর্থব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা।

কন্যা : যদি আপনি সাম্প্রতিককালে হতাশ বোধ করে থাকেন-তাহলে আপনার মনে রাখা উচিত যে আজ সঠিক কাজ এবং চিন্তা অত্যধিক সেই প্রয়োজনীয় অব্যাহতি দেবে।

তুলা : উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমণের জন্য দিনটি শুভ নয়।

বৃশ্চিক : বাড়িতে আগুন থেকে সাবধান থাকুন। আজ ব্যবসায় অতিরিক্ত পরিশ্রমেও কোনও লাভ হবে না। আপনার সঙ্গে আলোচনায় মানুষ শান্তি পাবে।

ধনু : আজ আপনি সহজেই শত্রুপক্ষকে চিনে নিতে সক্ষম হবেন। আজ সারাদিন আলস্যে কাটবে এবং ব্যবসায় ক্ষতি হবে। বাড়ির পরিবেশ কিছুটা অনুকূল থাকবে।

মকর : অপ্রয়োজনীয় উত্তেজনা এবং দুশ্চিন্তা আপনার জীবনকে রসকষহীন করে তুলতে পারে। আপনার বাবার পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হবে।

কুম্ভ : আজ আপনার জীবন সঙ্গীনীর বাজে কথায় আপনি বিরক্ত হতে পারেন, কিন্তু তিনি আপনার জন্য সত্যিই দারুন কিছু করবেন। ভুল কথার জন্য বিবাদ বাড়তে পারে।

মীন: আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন, যদিও এটি একটি সামান্য ঘটনা হবে। কফি ছাড়ুন বিশেষ করে হার্টের রোগীরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.