আজকের রাশিফল শুক্রবার ১৯ মার্চ ২০২১

আজকের রাশিফল শুক্রবার ১৯ মার্চ ২০২১
আজকের রাশিফল শুক্রবার ১৯ মার্চ ২০২১

কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal) রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি : সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গন্ডগোল হতে পারে। মায়ের শরীরের জন্য খরচ বৃদ্ধি।

বৃষ রাশি :আজ অযথা ব্যয় বেশি হতে পারে। শরীর স্বাস্থ্য মোটামুটি থাকবে। উচ্চ এবং নিম্ন বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে।

মিথুন রাশি : কোনও নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। চিন্তা বৃদ্ধি পাবে। আজ সারা দিন নানা দিক থেকে কর্মের সুযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে একটু ভাবনা হতে পারে।

কর্কট: কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন, কোনও প্রকার আঘাত লাগতে পারে। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত।

সিংহ রাশি : সকাল থেকে বুকের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। অপরের কোনও কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ বহুদিনের কোনও আশা ভঙ্গ হতে পারে।

কন্যা : মামলার ব্যাপারে খরচ বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহন নিয়ে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন।

তুলা : কর্মচারী নিয়ে কোনও বিবাদ বাধতে পারে। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

বৃশ্চিক : চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে।

ধনু : আজ ব্যবসায় কোনও শুভ খবর আসতে পারে। অতিরিক্ত পরিশ্রম হতে পারে, ফলে শরীরে ক্লান্তি। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

মকর : কাজের ব্যাপারে কোনও শুভ খবর আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হতে পারে।

কুম্ভ : আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে সংসারে হানি আসতে পারে। কর্মে বদলির সম্ভবনায় মানসিক চাপ বোধ।

মীন: প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। আজ প্রবাসী কারোর আসার খবর পেতে পারেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.