আজকের রাশিফল শুক্রবার ২ এপ্রিল ২০২১

আজকের রাশিফল শুক্রবার ২ এপ্রিল ২০২১
আজকের রাশিফল শুক্রবার ২ এপ্রিল ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
নিজের ভুল বুদ্ধির জন্য শেয়ারে ক্ষতি হতে পারে। আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা মিটে যাবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগ উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারও বাড়িতে আগমন হবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
গান বাজনার সঙ্গে যুক্তদের অনেক দূর এগনোর সময়। সুখ স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা নিজেকেই করতে হবে। শারীরিক ভাবে দুর্বল থাকতে পারেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)
স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্ত হওয়ার আশঙ্কা আছে। বাড়িতে আত্মীয় আসতে পারেন। প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)
গুজবে খবরদার কান দেবেন না। আপনার মাটির মানুষ ইমেজ ধরে রাখুন। লোকে আপনায় নিয়ে ঠাট্টা মশকরা করলে পাত্তাই দেবেন না, হালকা ভাবে নিন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)
আপনার সারা দিনের হাল হকিকত বেশ ফুরফুরে মনে হচ্ছে। সব কাজেই সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)
দীর্ঘকাল ধরে যে আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন আপনি, আচমকা একটা সমাধান পেতে পারেন আজ। সারা দিনে যা কাজ করবেন, নিজেই সে সবে নেতৃত্ব দবেন বলে মনে হচ্ছে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)
সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)
শনি আপনার ওপর রীতিমতো সহায়। কাজেই এই দিনটা আপনার ভালই যাবে। টুকটাক যা ঝামেলা তা মিটে যাবে সঙ্গে সঙ্গেই। কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)
আপনার যা কিছু সীমাবদ্ধতা, স্বীকার করে নিতে চাইছেন না, তাই কেউ পরামর্শ দিলে বিরক্ত হচ্ছেন। কেউ আপনাকে সাহায্য করলে তা আখেরে আপনার জন্য ভালোই হবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.