শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল সোমবার ২ আগস্ট ২০২১

০৬:৫৬ এএম, আগস্ট ২, ২০২১

আজকের রাশিফল সোমবার ২ আগস্ট ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও যেতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। ছোটদের কথা মেনে চললে বিপদে পড়তে পারেন। পেটের সমস্যা বাড়বে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) আজ খুব কাছের মানুষের জন্য ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে। আইনি কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় জট ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। বাবা-মায়ের জন্য খরচ বাড়তে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) আজ ব্যবসায় প্রচুর লাভের আশা রাখতে পারেন। আজ আয় ও ব্যয় সমান থাকবে। ভাল কাজ করে সুনাম অর্জন করতে পারবেন। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) কারও কাছ থেকে খুব মূল্যবান জিনিস পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধুসেবায় কাজে আসতে পেরে শান্তি মিলবে। নিজের জন্য সম্পত্তি কেনার চেষ্টা।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) আজ কারও কাছ থেকে খুব মূল্যবান জিনিস পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধুসেবায় কাজে আসতে পেরে শান্তি মিলবে। নিজের জন্য সম্পত্তি কেনার চেষ্টা।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) নিজের পরিকল্পনাগুলি গোপন রাখুন। এমন নাও হতে পারে যে আপনি ইচ্ছাকৃতভাবে নিজের কাছে তথ্য রাখবেন। কোন জায়গায় কী বলা উচিত সেই দিকে বিবেচনা করুন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) সকলের প্রতি সহানুভূতি বজায় রাখুন। তাদের আশ্বস্ত করার জন্য আপনি সবকিছু করতেই সচেষ্ট। কছের মানুষদের জন্য মন থেকে কাজ করবেন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) অন্যদের থেকে উপকার আশা করবেন না। ঘরের কাজে মন না বসার সম্ভাবনা বেশি। মাথা ঠান্ডা রাখুন। কিছুদিনের মধ্যেই জীবনে শান্তি আসবে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) নিজের লক্ষ্য স্থির রাখুন। প্রয়োজনে সিদ্ধান্তের পরিবর্তন করতে পারেন। আর্থিক দিকে নজর রাখুন। অন্যদের থেকে পরামর্শ নিতে পারেন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) নিজের প্রতি বিশ্বাস এবং আস্থা বজায় রাখুন। আর্থিক সমস্যা হলেও তার সমাধান জলদি পাবেন। লাভ করার সম্ভাবনা আছে। নিজের যোগ্যতা সম্পর্কে অবগত থাকুন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আর্থিক সচ্ছলতা বহাল থাকবে। তবে আয়ের থেকে ব্যয় বেশি করবেন। চারিদিকে নিজের নজর রাখুন আর্থিক দরাদরিতে যাবেন না। বন্ধুবান্ধবের দিক থেকে সঠিক সিদ্ধান্ত পেতে পারেন।